‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’

গতকাল আনুষ্ঠানিক ঘোষণা, আজই নিবন্ধন শেষ!

বিনোদন ডেস্ক
১৭ জুলাই ২০১৯, বুধবার
প্রকাশিত: ১০:৩৮

গতকাল আনুষ্ঠানিক ঘোষণা, আজই নিবন্ধন শেষ!

দেশে এবার প্রথমবারের মতো সুদর্শন পুরুষদের জন্য ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর আয়োজন হচ্ছে। এর আয়োজন করতে যাচ্ছে অন্তর শোবিজের সহপ্রতিষ্ঠান এক্সপোজার লিমিটেড।

গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 
সেখানে অন্তর শোবিজের স্বত্বাধিকারী স্বপন চৌধুরী জানান, এই প্রতিযোগিতার নিবন্ধন শুরু হয়েছে ১০ দিন আগে। নিবন্ধন শেষ হবে ১৭ জুলাই (বুধবার) মধ্যরাতে। নিবন্ধের জন্য ওয়েবসাইটে ক্লিক করে বিস্তারিত জেনে আবেদন করার কথাও জানান আয়োজক স্বপন চৌধুরী। 

এদিকে অনেকেই জানেন না এই রেজিস্ট্রেশন শুরু হওয়ার কথা। আবার সংবাদ সম্মেলনের এক দিন পরেই নিবন্ধন শেষে হচ্ছে, এ নিয়েও সমালোচনার সৃষ্টি হয়েছে। এর আগেও অন্তর শোবিজ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজন করে সমালোচনার মুখে পড়েছিল। এবার ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজনেও সেই লক্ষণ দেখা যাচ্ছে। 

সম্মেলনে জানানো হয়, প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য যোগ্য বলে বিবেচিত হলে তাকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। প্রতিযোগীর বয়স হতে হবে ১৮ থেকে ২৫ বছরের মধ্যে এবং উচ্চতা হতে হবে কমপক্ষে ৫ ফুট ৭ ইঞ্চি। আবেদনকারীকে হতে হবে সুস্বাস্থ্যের অধিকারী, উত্তম নৈতিক গুণাবলিসম্পন্ন। প্রতিযোগীকে অবিবাহিত হতে হবে। প্রতিযোগী যদি ডিভোর্সপ্রাপ্ত হয় তাতে কোনো সমস্যা নেই। তবে বিবাহিত বা সংসারী যে কেউ অযোগ্য বলে গণ্য হবেন। 

সংবাদ সম্মেলনে জানানো হয়, চলতি জুলাই মাসের মধ্যেই ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ খুঁজে বের করা হবে। ইতিমধ্যেই প্রায় ৫ হাজার প্রতিযোগীর আবেদন জমা পড়েছে বলেও জানান আয়োজক।

প্রতি দুই বছর পরপর আয়োজিত হয় ‘মিস্টার ওয়ার্ল্ড’। সর্বশেষ যিনি মিস্টার ওয়ার্ল্ড খেতাব পেয়েছেন তিনি ভারতের হায়দরাবাদের রোহিত খানদেওয়াল।

ব্রেকিংনিউজ/অমৃ