প্রভাস ভক্তদের জন্য দুঃসংবাদ!

বিনোদন ডেস্ক
২০ জুলাই ২০১৯, শনিবার
প্রকাশিত: ০৭:৪৩

প্রভাস ভক্তদের জন্য দুঃসংবাদ!

প্রভাসের ভক্তদের সংখ্যা শুধু কলিউডে সীমিত নয়। দক্ষিণী থেকে সোজা চলে এসেছে মুম্বাই নগরী সেখান থেকে বাংলা পর্যন্ত। ‘বাহুবলী’-র পর থেকে অভিনেতার ভক্তরা নতুন ছবির অপেক্ষা করছিলেন। 

‘সাহো’ নিয়ে বলিউডে আসতে চলেছেন প্রভাস। পরিচালনার দায়িত্বে রয়েছেন সুজিত। মুখ্য চরিত্রে দেখা যাবে প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, মন্দিরা বেদী, অরুণ বিজয়, জ্যাকি শ্রফ, চাঙ্কি পাণ্ডেকে। 

তবে ছবি মুক্তির তারিখ নিয়ে শুরু হয়েছে জল্পনা। নির্মাতারা আগে জানিয়েছিলেন, ‘সাহো’ মুক্তি পাবে ১৫ আগস্ট। কিন্তু এবার ছবিটি মুক্তি পাবে না। তারিখ বদল হয়েছে বলে জানা গেছে।

নির্মাতারা ভেবে চিন্তেই ‘সাহো’ মুক্তির তারিখ বাছাই করছেন। কারণ, ১৫ আগস্ট হেভিওয়েট অভিনেতাদের ছবি মুক্তি পাওয়ার কথা আছে। একদিকে ‘মিশন মঙ্গল’, অন্যদিকে ‘বাটলা হাউস’। তাই ‘বাহুবলী’-র জনপ্রিয়তার কথা মাথায় রেখেই ছবি মুক্তি তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। ১৫ আগস্টের বদলে মুক্তি পাবে ৩০ আগস্ট।

বলিউডে অভিনেতা প্রভাসের ভক্তদের সংখ্যা অনেক। তাই সেই কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে। অন্যদিকে, অভিনেতা-নির্মাতা রানারাঙ্গাম এবং অদিভি ১৫ আগস্টে অনড় রয়েছেন। তবে তারাও কোনও ঝুঁকি নিতে চাইছেন না। যেহেতু বলিউডে অক্ষয় এবং জনের অনুরাগীদের ফ্যান ফলোয়িং যথেষ্ট রয়েছে। 

তাই ১৫ আগস্টের বদলে ৩০ আগস্ট ‘সাহো’ মুক্তির তারিখ ঠিক করা হয়েছে বলে জানা গেছে।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads