পরিচালকের সাথে প্রেমে জড়ালেন পরী!

বিনোদন ডেস্ক
১২ আগস্ট ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৩:০৮

পরিচালকের সাথে প্রেমে জড়ালেন পরী!

বাংলা চলচ্চিত্রের নায়িকা পরীমনি ও সাংবাদিক তামিম হাসানের বাগদানে বিচ্ছেদ ঘটেছে। গত দুই বছরের প্রেম শেষে চলতি বছরেই বিশ্ব ভালোবাসা দিবসে বাগদান সেরেছিলেন তারা। কথা ছিল আগামী বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। কিন্তু বিয়ের পিঁড়িতে বসার আগেই তাদের সম্পর্কে ভেঙে যায়। আর এর কারণ নিয়েও মুখ খুলেননি দুই জনের কেউ।

এদিকে পরীমনি বর্তমানে নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘সুন্দরী তমা’ শিরোনামের ছবিতে কাজ করছেন। ছবিতে পরীমনির নায়ক হিসেবে দেখা যাবে সিয়ামকে। আর এর মধ্যেই শোনা গেলো কোনো পরিচালকের প্রেমের পড়েছেন পরী।

তবে কি এই প্রেমের সূত্র ধরেই দীর্ঘদিনের এই স্পম্পর্কের বিচ্ছেদ? বিষয়টি পরিস্কার করলেন পরী নিজেই। বললেন, লোকে একটা কথা বলে না যে, নায়িকা পরিচালকের মধ্যে একটা প্রেম থাকে। এত দিন ফিল্মে কাজ করেছি কিন্তু কোনো পরিচালকের প্রতি প্রেম ফিল হয় নাই। ফাইনালি এই ছবিতে আমার সঙ্গে পরিচালকের প্রেম হয়েছে। আর সেটা হচ্ছে চয়নিকা চৌধুরীর সঙ্গে। ধরেন; শুটিং শেষ হয়েছে, আমরা চলে যাব। দিদি আমাকে ধরে কাঁদতেছে, আমিও কাঁদতেছি।

এদিকে নিজের নতুন কাজ নিয়ে পরী বললেন, আমার কাছে আরও চারটা স্ক্রিপ্ট আছে। আগে ‘বিশ্বসুন্দরী’র কাজ শেষ করে তারপর বাকিগুলোর সিদ্ধান্ত নেব। ‘স্বপ্নজালের’ পর থেকেই আমি এটা মেইনেটইন করে আসছি। একটা ছবির কাজ শেষ করার আগে অন্য ছবির কাজ করতে চাই না। ‘বিশ্ব সুন্দরী’র কাজ শেষ করেই অন্য ছবির ঘোষণা দেব।

ব্রেকিংনিউজ/অমৃ