মা হচ্ছেন দীপিকা!

বিনোদন ডেস্ক
১৯ আগস্ট ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৫:৫৩ আপডেট: ০৫:৫৩

মা হচ্ছেন দীপিকা!

নেটপাড়া বলছে, বছর ঘোরার আগেই নাকি মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন! এমনই গোপন আভাষ নাকি লুকিয়ে হাবি রণভীর সিংকে করা গোপন মেসেজে।

রণভীর নাকি সম্প্রতি, লাইভে ছিলেন। ভক্তদের সঙ্গে কথাবার্তা চলছিল। হাজার ভক্তের মন্তব্যের মাঝে নাকি টুক করে ভেসে দীপিকার দুটি মন্তব্য, হাই ড্যাডি! সঙ্গে আবার বাচ্চার ছবি। হার্ট ইমোজি দেওয়া। ব্যস আর যায় কোথায়! সঙ্গে সঙ্গে অর্জুন কাপুর বল লুফে নিয়ে মন্তব্য করেছেন, ‘বাহ!, ভাবি উপহার দিচ্ছেন বাবাকে!’

সঙ্গে সঙ্গে নেটিজেনরা দীপসের মেসেজের স্ক্রিনশট নিয়ে ছড়িয়ে দিয়েছেন সোশ্যালে। তারপর মনের সুখে মন্তব্য করে চলেছেন একের পর এক। কেউ বলেছেন, সুখবর। কেউ হতাশ হয়ে বলেছেন, হে ভগবান! তবে বেশির ভাগ অর্জুনের প্রশংসা করে বলেছেন, ভাগ্যিস অভিনেতা সবার নজরে আনলেন বিষয়টা!

এই মুহূর্তে দীপিভীর ব্যস্ত লন্ডনে। কবীর খানের আগামী ছবি ৮৩ নিয়ে। ১৯৮৩-র পটভূমিকায় তৈরি এই ছবিতে রণভীরকে দেখা যাবে কপিল দেবের ভূমিকায়। রোমি দেব হচ্ছেন দীপস। সেখানে দীপসের বোন অনিশা পাড়ুকোন আর শাশুড়ি ঋতিকা ভবানিও আছেন। তবে শাশুমা-র উপস্থিতি কেমন কেমন যেন ঠেকছে। তাই না? 

গতবছরেই সুদূর ইতালিতে ডেস্টিনেশন ম্যারেজ সেরেছেন দীপভীর। আগামী এপ্রিলে মুক্তি পাবে ৮৩। তার মধ্যে যদি এসব কিছু যদি হয়েই যায়। সেলিব্রেশন রোখে কে? যা রটে তার কিছুটাও তো বটে!

ব্রেকিংনিউজ/এমজি