রণবীর, জাহ্নবী, ভিকিসহ ৭ তারকা এক ছবিতে!

বিনোদন ডেস্ক
২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৩:৩৪

রণবীর, জাহ্নবী, ভিকিসহ ৭ তারকা এক ছবিতে!

করণ জোহর বিগত এক বছর ধরেই তার ড্রিম প্রজেক্ট ‘তক্ষত’-এর উল্লেখ করেছেন একাধিকবার। মঙ্গলবার প্রযোজক প্রকাশ্যে আনলেন এই মেগাবাজেট ছবির তারকাদের তালিকা। ভিকি কৌশল, ভূমি পেডনেকর থেকে কারিনা কাপুর, রণবীর সিং– এই ছবিতে দর্শক পেতে চলেছেন একটি অসাধারণ কাস্ট। এই মুহূর্তে সাত তারকার নাম সামনে এসেছে।

করণ জোহর মঙ্গলবার ইনস্টাগ্রামে দুটি ভিডিও শেয়ার করেন। তার একটিতে রয়েছে ধর্মা প্রোডাকশন্সের অফিসে ‘তক্ষত’-এর প্রস্তুতি কেমন চলছে তার ঝলক। দ্বিতীয় ভিডিওতে একটি কাচের দেওয়ালের উপর রয়েছে ‘তক্ষত’-এর তারকা অভিনেতা-অভিনেত্রীদের ছবি। 

এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, বলিউডের সবচেয়ে বড় তারকাদের সাতজনকে এই ছবিতে একসঙ্গে দেখতে পাবেন দর্শক–

১. রণবীর সিং
২. ভিকি কৌশল
৩. আলিয়া ভাট
৪. জাহ্নবী কাপুর
৫. ভূমি পেডনেকর
৬. করিনা কাপুর
৭. অনিল কাপুর

এর আগে ‘কলঙ্ক’ ছবিতে দর্শক দেখেছেন প্রোডাকশন ডিজাইনে কী অসম্ভব জাঁকজমক ছিল। এমনকী এক এক সময়ে সেটা অবাস্তবও মনে হয়েছে। কিন্তু করণ বরাবরই ছবিতে ‘লার্জার দ্য লাইফ’ ট্রিটমেন্ট পছন্দ করেন। 

‘তক্ষত’-এও তেমনটাই ঘটতে চলেছে। ইনস্টাগ্রামে যে ভিডিওটি শেয়ার করেছেন করণ, সেখানে ‘তক্ষত’-এর সেট তৈরির এক ঝলক দেখা গিয়েছে।

‘তক্ষত’-এর প্রযোজনার পাশাপাশি পরিচালকের ভূমিকাতেও দেখা যাবে করণ জোহরকে। পরিচালকের ভূমিকায় তাকে শেষ দেখা গিয়েছিল ২০১৬ সালের ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ। এই ছবিতে আরও অনেক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীকে দেখতে পাবেন দর্শক। আপাতত এই সাতটি নামই সামনে এসেছে।

ব্রেকিংনিউজ/অমৃ