পর্দায় ফিরছেন প্রীতি জিনতা?

বিনোদন ডেস্ক
২৫ আগস্ট ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৩:৩৮

পর্দায় ফিরছেন প্রীতি জিনতা?

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল আটের দশকের জনপ্রিয় ছবি 'সত্তে পে সত্তা'র রিমেক বানাচ্ছেন ফারাহ খান। ১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় এই ছবিতে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন ও হেমা মালিনী জুটিকে। কিছুদিন আগে শোনা যাচ্ছিল সত্তে পে সত্তার রিমেকে নাকি অমিতাভ-হেমার জায়গায় নাকি হৃত্বিক রোশন ও দীপিকা পাডুকোনকে বেছে নিয়েছেন ফারাহ খান। এবার শোনা যাচ্ছে, এই ছবিতে রঞ্জিতা কউরের চরিত্রে দেখা যেতে পারে প্রীতি জিনতাকে। 

সূত্রের খবর, ফারহার 'সত্তে পে সত্তা'র রিমেকের পরিকল্পনা ও রঞ্জিতা কউরের চরিত্রে অভিনয়ের প্রস্তাব ইতিমধ্যেই পৌঁছেছে প্রীতির কাছে। ফারহার এই প্রস্তাবে বেশ খুশি প্রস্তাবটা খুশি। তবে প্রস্তাবটা তিনি গ্রহণ করবেন কিনা তা এখনও জানা যায়নি। তবে প্রীতি যদি সত্যিই 'সত্তে পে সত্তা'য় অভিনয়করেন তাহলে ২০১৮র 'ভাইয়াঝি সুপারহিট' ছবির পর ফের একবার পর্দায় ফিরতে চলেছেন বলিউডের 'ডিম্পল গার্ল'। 

ছবিতে একটি মুখ্য চরিত্রের জন্য অনুষ্কা শর্মার অভিনয় করতে পারেন বলেও শোনা যাচ্ছে। তবে ঠিক কে কে 'সত্তে পে সত্তা'র রিমেকে অভিনয় করছেন এবিষয়ে নির্মাতাদের তরফে এখনও কিছুই জানানো হয়নি। তবে হৃত্বিক ও দীপিকার ছবিতে কাজ করার সম্ভাবনাই বেশি বলে শোনা যাচ্ছে। 'সত্তে পে সত্তা'র রিমেকের প্রযোজনা করছেন রোহিত শেট্টি।

১৯৮২ সালে মুক্তি পেয়েছিল 'সত্তে পে সত্তা'। বক্সঅফিসে 'সুপারহিট' হয়েছিল ছবিটি। অমিতাভ-হেমা ছাড়াও ছবিতে ছিলেন আমজাদ খান, রঞ্জিতা কউর, সচিন, শক্তি কাপুর, ইন্দ্রজিৎ সহ আরও বহু তারকা। মার্কিন 'মিউজিক্যাল ফিল্ম' 'সেভেন ব্রাইডস্ ফর সেভেন ব্রাদার্স'-এর অনুকরণে বানানো হয়েছিল এই ছবি।

ব্রেকিংনিউজ/অমৃ