কলেজে ভর্তি হয়েছেন লাস্যময়ী মিম!

বিনোদন ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
প্রকাশিত: ১১:৩৮ আপডেট: ১১:৫০

কলেজে ভর্তি হয়েছেন লাস্যময়ী মিম!

ঢালিউডে এই সময়ে আবেদনময়ী নায়িকাদের একজন বিদ্যা সিনহা মিম। অভিনয় গুনের পাশাপাশি শরীরী বিভঙ্গে ভক্তদের মোহাবিষ্ট করতে পটু এই লাস্যময়ী অভিনেত্রী। ক্যারিরের অনেকটা পথ যখন পাড়ি দিয়ে ফেলেছেন তখন মাঝবয়সে এসে কলেজে ভর্তি হওয়ার ইচ্ছে জাগলো মিমের! হ্যাঁ, এবার কলেজছাত্রী হচ্ছেন মিম। তবে সেটি বাস্তবে নয়, ছবির চরিত্রে। 

রায়হান রাফির নতুন ছবি ‘পরাণ’-এর একটি চরিত্রে কলেজছাত্রীর ভূমিকায় দেখা যাবে মিমকে। গেল মঙ্গলবার থেকে ময়মনসিংহে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। 

নতুন এই চরিত্র প্রসঙ্গে মিম বলেন, ‘এবারই প্রথম কলেজছাত্রীর চরিত্রে অভিনয় করছি, দারুণ লাগছে। নতুন অভিজ্ঞতা, নতুন চরিত্র। কলেজ জীবনের অনেক স্মৃতি মনে পড়ে যাচ্ছে।’

শুটিং শেষ করে আগামী ১৭ সেপ্টেম্বর ঢাকায় ফেরার কথা জানিয়েছেন নায়িকা। 

শাহজাহান সৌরভের সংলাপে নির্মিতব্য ‘পরাণ’ ছবিতে মিমের বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান ও শরিফুল রাজ। 

মূলত মফস্বলের তিন তরুণের জীবনের নানা ক্রাইসিস, আবেগ ও পাওয়া না-পাওয়ার গল্প নিয়ে রোমান্টিক ধাঁচের এই ছবিটি নির্মাণ হচ্ছে। যেখানে ভালোবাসা, নেশা, রাজনীতি, বিয়ে আর বিচ্ছেদের ঘটনাও থাকবে। 

মিম অভিনীত গোলাম হোসরাবের ‘সাপলুডু’ ছবিটি আগামী আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে। ছবিটিতে তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, সুষমা সরকার, মারজুক রাসেল, শাহেদ আলীসহ অনেকেই অভিনয় করেছেন।

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads