ডিসেম্বরে আসছে অনন্তর ‘দিন দ্য ডে’

বিনোদন ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৪:০১

ডিসেম্বরে আসছে অনন্তর ‘দিন দ্য ডে’

ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় ক্যারিয়ারের সপ্তম চলচ্চিত্র ‘দিন দ্য ডে’ নিয়ে হাজির হচ্ছেন চিত্রনায়ক অনন্ত জলিল। ‘দিন দ্য ডে’র চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ। চলচ্চিত্রটির পরিচালনার দায়িত্বে আছেন ইরানী নির্মাতা মুর্তজা অতাশ জমজম। অভিনয়ের পাশাপাশি ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজনার দায়িত্বে আছেন অনন্ত জলিল। 

ছবিটি শুটিং প্রায় শেষের পথে। সব কিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরে ছবিটি মুক্তির পরিকল্পনার কথা জানালেন অনন্ত জলিল। 

ছবিটিতে অনন্ত জলিলের বিপরীতে নায়িকা হিসেবে আছেন বর্ষা। ছবিটির ৮০ ভাগ শুটিং ইতোমধ্যে শেষ। বাংলাদেশ ও ইরানের বিভিন্ন লোকেশনে এই আশি ভাগের শুটিং হয়েছে। এবার শুরু হচ্ছে বাকি থাকা ২০ ভাগের শুটিং। এই অংশের শুটিং ধারণ হবে তুরস্কে। 

তাই শুটিং অংশ নিতে তুরস্কে যাচ্ছেন অনন্ত ও বর্ষা। অনন্ত জলিল বলেন, ‘তুরস্কে বাকি ২০ভাগের শুটিং শুরু হবে। আমি আর বর্ষা দু’জনেই অংশ নেবো। শুটিং শেষ হলেই ডিসেম্বরে মুক্তি দেয়ার চেষ্টা করবো। তবে এ বিষয়ে ছবিটির ইরান টিমের সঙ্গে সমন্বয় আনতে হবে।’ 

‘দিন দ্য ডে’-তে নিজের চরিত্র নিয়ে অনন্ত জানালেন, এখানে আমি পুলিশের স্পেশাল ফোর্স ‘সোয়াত’ টিমের অফিসারের চরিত্রে অভিনয় করছি। গল্প সাজানো হয়েছে, আমাকে মিশনে দেশের বাইরে যেতে হবে। আরো অনেককিছুই আছে। এর বেশি এখন বললে চমক নষ্ট হয়ে যাবে।

অনন্ত আরও বললেন, চারবছর তো দূরে ছিলাম। সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে আবার ভালো ভালো কাজ দিয়ে চলচ্চিত্র জগতকে সমৃদ্ধ করি। এ বছরেই আরো একটা বড় কাজের ঘোষণা দেব। যেটা জেনে সবাই প্রশংসা করবেন।

ব্রেকিংনিউজ/ অমৃ