বরুণ-সারা'র শ্যুটিং ফ্লোরে ভয়াবহ আগুন

বিনোদন ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৫:৪০ আপডেট: ০৫:৪৪

বরুণ-সারা'র শ্যুটিং ফ্লোরে ভয়াবহ আগুন

ভয়াবহ আগুনের কবলে পড়ল সারা আলি খান ও বরুণ ধাওয়ানের নতুন ছবি ‘কুলি নম্বর ওয়ান’-এর শ্যুটিং ফ্লোর। গতকাল রাত ১ টা নাগাদ হঠাৎই মুম্বাইয়ের গোরেগাঁও-এর ফিল্মিস্তান স্টুডিওতে ভয়াবহ আগুন লাগে। তখন স্টুডিওতে উপস্থিত ছিলেন শ্যুটিংয়ের সঙ্গে জড়িত প্রায় ১৫ জন মানুষ ৷ তবে এই অগ্নিকাণ্ডে কোনও হতাহতের খবর নেই।

আগুন লাগার কিছুক্ষণের মধ্যেই পুলিশ ও দমকলকর্মীরা ঘটনাস্থলে পৌঁছন এবং আগুন নিয়ন্ত্রণে আনেন। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী আগুন লাগার ফরে কেউ আহত হননি। সম্প্রতি বরুণ ও সারা অভিনীত এই ছবিটিকে প্লাস্টিকমুক্ত বলে ঘোষণা করা হয়েছে। ওই ছবির সেটে কোনও ধরনের প্লাস্টিক-জাতীয় বস্তু ব্যবহার করা হয়নি।

কুলি নাম্বার ওয়ান’-এর প্রথম ছবিটির মতো এই রিমেক ছবিটিও পরিচালনা করছেন ডেভিড ধাওয়ান। ছবির প্রযোজক বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি ও দীপশিখা দেশমুখ। হিন্দুস্থান টাইমস-এর একটি প্রতিবেদন অনুযায়ী, স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাষণে উদ্বুদ্ধ হয়েই নাকি এই সিদ্ধান্ত নেওয়া হয়।

‘কুলি নাম্বার ওয়ান’ প্রথম ছবিটি মুক্তি পায় ১৯৯৫ সালে। নায়ক-নায়িকার ভূমিকায় ছিলেন গোবিন্দা ও করিশ্মা কাপুর। ওই ছবির রিমেক করার কথা ভাবছিলেন ডেভিড ধাওয়ান বেশ অনেকদিন ধরেই। এই নিয়ে তৃতীয়বার বাবার পরিচালনায় কাজ করছেন বরুণ। এর আগে ‘জুড়ওয়া টু’ ও ‘ম্যায় তেরা হিরো’-তে কাজ করেছেন বরুণ ডেভিড ধাওয়ানের পরিচালনায়।

ব্রেকিংনিউজ/ অমৃ