উল্টো প্রযোজককে শাসালেন শাকিব!

বিনোদন ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৯:৪৪

উল্টো প্রযোজককে শাসালেন শাকিব!

'একটু প্রেম দরকার' ছবিকে কেন্দ্র করে। ছবিটির জন্য ষাট লাখ টাকা নিয়েছেন শাকিব খান। গেল বছরের ডিসেম্বরে মুক্তির লক্ষ্যে নির্মিত করা হয় ছবিটি শাকিব অপেশাদার আচরণের কারণে মুক্তি দিতে পারেননি ছবিটির প্রযোজক। যার কারণে তিনি অনেক আর্থিক, ব্যবসায়িক ক্ষতির মুখে পড়েছেন বলে জানান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

এ বিষয়ে শাকিব খানকে একটি নোটিশ প্রেরণ করেন সেলিম খান। এর পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ও চলচ্চিত্র পরিচালক সমিতির কাছেও এই নোটিশের কপি পাঠানো হয়েছে। 

অভিযোগপত্রে শাকিবের বিরুদ্ধে বেশকিছু অভিযোগ তুলে ধরেন প্রযোজক। তবে বিষয়টি মাথায় তুলছেন না শাকিব। 

প্রযোজকের লিখিত অভিযোগকে থোরাই কেয়ার করে শাকিব খান বললেন, ‘আলোচনায় আসার জন্যই প্রযোজক সেলিম খান হয়তো নোটিশ দিয়েছেন।’

দুবাই থেকে বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে দেশে ফিরেছেন শাকিব খান। তিনি বললেন, নোটিশ পাঠানোর বিষয়ে আমি কিছুই জানি না। আর কেনোই বা নোটিশ দেয়া হলো সেটাও জানি না। হয়তো আলোচনায় আসতেই এমনটা করা হয়েছে।

প্রযোজকের নোটিশ পাঠানোর বিষয়টিকে অপেশাদারি মনোভাব উল্লেখ করে শাকিব বলেন, এই সময়ে শাপলা মিডিয়া বেশ ভাল করছে। তাদের বেশ কয়েকটা ছবি আমি করেছি। হিট ছবি তাদের উপহার দিয়েছি। কিন্তু হঠাৎ কী এমন হলো, যার জন্য সারা দেশ জানিয়ে নোটিশ পাঠাতে হলো! ব্যক্তিগতভাবে আমি মনে করি, তার (সেলিম খান) মতো প্রযোজকের আরো পেশাদার হওয়া উচিত।

ছবিতে শাকিবের নায়িকা হিসেবে আছেন শবনম বুবলী। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম, সুচিস্মিতা মৃদুলা।

ব্রেকিংনিউজ/ অমৃ

bnbd-ads