ফারিয়ার ‘ভয়’ শেষ হচ্ছে!

বিনোদন ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ১১:৫২ আপডেট: ১১:৫৯

ফারিয়ার ‘ভয়’ শেষ হচ্ছে!

মডেল, অভিনেত্রী নুসরাত ফারিয়া বর্তমানে সিনেমার কাজ নিয়েই বেশি ব্যস্ত। দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের ছবি এবং বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন তিনি। সম্প্রতি ভারতে রাজা চন্দর পরিচালনায় ‘ভয়’ নামে একটি ছবির শুটিং চলছে তার। এর মধ্যেই একদিনের জন্য ঢাকায় এসেছিলেন ফারিয়া। জেসিআই এর ‘ইনফ্লুয়েন্স অব দ্য ইয়ার’ নামে একটি অ্যাওয়ার্ড নিতেই তার ঢাকা আসা। 

বর্তমানে বিহারে চলছে ছবিটির শুটিং। এ ছবিতে ফারিয়ার নায়ক কলকাতার জনপ্রিয় তারকা অঙ্কুশ। ফারিয়া জানান, এ ছবির গল্পটি থ্রিলার নির্ভর। বলতে গেলে বয়স বেড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে পরিবারের সদস্যদের নিয়ে চিন্তার কারণে মানুষ কিভাবে নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করে তা নিয়েই এ ছবির গল্প। 

ছবির অগ্রগতি নিয়ে ফারিয়া বলেন, ছবির বেশকিছু অংশের কাজ হয়েছে। গানের শুটিং এখনো হয়নি। এ মাস পুরোটা শুটিং হবে। শুটিং শেষ করে তারপর ঢাকায় ফেরার ইচ্ছে রয়েছে। 

এদিকে অক্টোবরে ঢাকাসহ সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে নুসরাত ফারিয়া অভিনীত নতুন ছবি ‘শাহেনশাহ’। এ ছবিটি পরিচালনা করেছেন শামিম আহমেদ রনী। প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। এ ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো দর্শকরা ঢালিউড কিং শাকিব খান ও নুসরাত ফারিয়াকে একসঙ্গে চলচ্চিত্রে দেখতে পাবেন।

ফারিয়া অভিনীত ‘আশিকী’, ‘বাদশা’, ‘বস-২’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, ‘ইন্সপেক্টর নটি কে’, ‘বিবাহ অভিযান’ ছবিগুলো দুই বাংলায় মুক্তি পেয়েছে। এর আগে অঙ্কুশের সঙ্গে ‘বিবাহ অভিযান’ ও ‘আশিকী’ নামের দুটি ছবিতে অভিনয় করেছেন ফারিয়া। 

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads