সালমান শাহ’র স্মরণে শুটিং ফ্লোর-সড়ক চাইলেন শাকিব

বিনোদন ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০২:৪৫

সালমান শাহ’র স্মরণে শুটিং ফ্লোর-সড়ক চাইলেন শাকিব

অমর নায়ক সালমান শাহ’র ৪৮তম জন্মদিন উপলক্ষে  ঢুলি কমিউনিকেশস আয়োজন করেছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’। কথা ছিলো ১১টায় শুরু হবে অনুষ্ঠান। এর উদ্ধোধন করবেন চিত্রনায়ক শাকিব খান। কিন্তু অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে ১২টা ১৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করেন মন্ত্রী পলক। তবুও দেখা নেই শাকিবের। বাধ্য হয়ে চলে যান মন্ত্রী।

তবে বিলম্ব হলেও শাকিব খান আসলেন। শাকিব আসার সাথে সাথে স্লোগান আর করতালিতে মুখরিত হয়ে ওঠে পুরো মধুমিতা হল। কেক কেটে  ‘সালমান শাহ জন্মোৎসব’-এর উদ্বোধন ঘোষণা করেন শাকিব।

উদ্বোধন শেষে নিজের বক্তব্যে তিনি সালমানকে নিয়ে তার কৈশোরকালের ভালোবাসার কথা তুলে ধরেন। শাকিব বলেন, ‘আমি নিজে ছোটবেলা থেকেই সালমান শাহ’র ভক্ত। সবার মতো আমিও হলে গিয়ে তার সিনেমা দেখেছি। মনে পড়ে হলে গিয়ে আমার প্রথম সিনেমা দেখা স্কুলে পড়ার সময়। সেটা ছিলো সালমান শাহের সিনেমা। আমার ভীষণ পছন্দের নায়ক ছিলেন তিনি। আজ তার জন্মদিনের কেক কাটতে পারাটা আমার জন্য সৌভাগ্যের ব্যপার। খুব আনন্দ হতো আজ যদি সালমান ভাই আমার পাশে থাকতেন।’



এদিকে উপস্থিত দর্শকদের অনুরোধে শাকিব খান বলেন, এফডিসির ভেতরে সালমান ভাইয়ের নামে একটি শুটিং ফ্লোর কিংবা রাস্তা যেন করা হয়, এজন্য আমি এফডিসি কর্তৃপক্ষের সাথে শিগগির কথা বলবো।

শাকিব বলেন, এটা আরও আগেই হওয়া উচিত ছিলো। দুই একদিনের মধ্যেই আমি এফডিসিতে শুটিং করবো। তখন এফডিসি কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে দাবি করবো যেন সালমান শাহের নামে কিছু করা হয়।

‘সালমান শাহ জন্মোৎসব’-এর উদ্বোধক শাকিব খান ছাড়াও এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ও সৌন্দর্য্যবীদ ফারজানা মুন্নী, নির্মাতা সোহানুর রহমান সোহান, ছটকু আহমেদ, অরুণ চৌধুরী, চিত্রনায়িকা বুবলী ও নবাগতা জাহারা মিতু।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads