কেমন করে পূজা কাটাচ্ছেন জয়া আহসান?

বিনোদন ডেস্ক
৮ অক্টোবর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০১:৩৯ আপডেট: ০১:৪৪

কেমন করে পূজা কাটাচ্ছেন জয়া আহসান?

দুই দেশেই তার অনুরাগীর সংখ্যা বিপুল। অভিনয়ের গুণ আর পেশাদারিত্বের দাপটে তিনি পরিচালক থেকে সহ-শিল্পী সকলেরই প্রিয়। জয়া আহসান। পূজারর মুখেও ছবির শুটিং, ফোটোসেশন সব কিছু নিয়ে ছিলেন ভীষণ ব্যস্ত।

ব্যস্ততার মধ্যেও ভারতের ‘আনন্দবাজার ডিজিটাল’-এর সঙ্গে ভাগ করে নিলেন পূজার পরিকল্পনা ও পরবর্তী ছবির কথাও। জানালেন, পূজার আগে কলকাতা ছেড়ে বাংলাদেশে ফিরতে হয়েছে তাকে। ঢাকায় ফিরেই পূজার আনন্দ উপভোগ করছেন অভিনেত্রী।

পদ্মাপারও দুর্গাপূজা উপলক্ষে সেজে ওঠে। ঢাকায় নামকরা কিছু পূজা মণ্ডপে জয়া যাবেন, তবে বেশির ভাগ সময়টাই তার কাটবে নিজের কম্পাউন্ডের দুর্গাপূজাতেই।

বাড়ির নীচেই এই দুর্গাপূজা নিয়ে জয়া খুবই উত্তেজিত। ঢাকার অন্যতম সেরা পূজা এটি। বিশাল প্রতিমা ও তার সাজপোশাক দেখতে নানা জায়গা থেকেই দর্শনার্থীরা ঢুঁ মারেন এখানে।

অভিনেত্রীর মোড়ক ছেড়ে সেখানে জয়া একেবারে ঘরের মেয়ে। হাতে হাতে সারবেন পূজার কাজও। তবে সন্ধ্যায় বেরবেন বেশ কয়েকটি মণ্ডপে। কয়েকটি জায়গায় অতিথি হিসাবেও যাওয়ার আছে। তবে সব কিছুর ফাঁকে নিজের জন্যও কিছুটা সময় রাখছেন অভিনেত্রী।

জয়া এমনিতেই খেতে ভালোবাসেন। তার উপর উৎসব মানেই খাওয়াদাওয়া আর আড্ডা। তাই পূজার ক’দিন ডায়েট থেকে একেবারে ছুটি। বরং মনের মতো রান্না খেতেই এই ক’দিন পছন্দ করেন অভিনত্রী। 

তবে পূজার পরেই ফের ব্যস্ততা বাড়বে তার। নতুন ছবির কাজ শুরু হবে পূজার পরেই। যদিও এখনই সেই ছবি নিয়ে মুখ খুলতে নারাজ তিনি। পূজার ক’দিন নিজের জন্য কিছুটা সময় তাই রাখবেনই। পছন্দের বই পড়া, পছন্দের গান শোনা এগুলোই তার পূজার অবকাশের প্রথম পছন্দ।
পূজায় কাছের মানুষ আর বন্ধুদের সঙ্গে আড্ডাও দেবেন তিনি। পূজার সময়ের এই আড্ডাগুলোই তার সারা বছরের এনার্জি জোগান দেয়।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads