ঢাকার সিনেপ্লেক্সে 'জেমিনি ম্যান'!

বিনোদন ডেস্ক
১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৪:১৪

ঢাকার সিনেপ্লেক্সে 'জেমিনি ম্যান'!

হলিউডে ফের সাড়া ফেলতে আসছেন ম্যান ইন ব্ল্যাক খ্যাত তারকা উইল স্মিথ। এবারের ছবির নাম 'জেমিনি ম্যান'। এটি পরিচালনা করেছেন অস্কারজয়ী পরিচালক অ্যাং লি। 'জেমিনি ম্যান' সিনেমাটি চলতি বছরের ১১ অক্টোবর মুক্তি পাবে। সারা বিশ্বের সাথে ছবিটি এক সাথে মুক্তি পেতে যাচ্ছে ঢাকার সিনেপ্লেক্সে। 

হলিউডের ছবিতে এখন বয়স কমানোর প্রযুক্তি হরহামেশাই ব্যবহার করা হচ্ছে, যার সর্বশেষ সংযোজন হতে চলেছে 'জেমিনি ম্যান' ছবিতে। 'লাইফ অব পাই' খ্যাত এই পরিচালক এবার ডি-এজিং প্রযুক্তির মাধ্যমে উইল স্মিথকে নিজের ক্লোনের মুখোমুখি করেছেন। ফলে এই ছবিতে উইল স্মিথের অবিকল চরিত্রে আরেক তরুণ উইল স্মিথকে দেখা যাবে। 

সম্প্রতি মুক্তি পাওয়া 'জেমিনি ম্যান' ছবির ট্রেলারে দেখা যায়, কুখ্যাত গুপ্তঘাতক হেনরি চরিত্রে অভিনয় করেছেন উইল স্মিথ। তাকে হত্যা করতেই তার ক্লোন নির্মাণ করে সরকারি বাহিনী। ফলে নিজের চেয়ে ২৫ বছরের কম বয়সী নিজেরই স্বরূপের সঙ্গে লড়তে হয় হেনরিকে।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ক্লাইভ ওভেন। ছবিতে হেনরির ক্লোন তৈরি করেন তিনি। হলিউডের এক সংবাদমাধ্যমে ক্লাইভ ওভেন জানান, হেনরির সব শক্তি দিয়েই জুনিয়র হেনরিকে [ক্লোন] তৈরি করা হয়েছে। তবে হেনরির কোনো কষ্ট সেখানে দেওয়া হয়নি। 

ব্রেকিংনিউজ/অমৃ