বাসর রাতে হাসানকে দেখে অজ্ঞান হয়ে যান তার স্ত্রী!

বিনোদন ডেস্ক
১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ১২:৪৪

বাসর রাতে হাসানকে দেখে অজ্ঞান হয়ে যান তার স্ত্রী!

বাসর রাতে অভিনেতা আ.খ.ম হাসানকে দেখে অজ্ঞান হয়ে যায় তার স্ত্রী। আর এই কথা রটিয়ে যায় সারা গ্রামে। যদিও এটা সত্য ঘটনা না। এমনটা দেখা যাবে ‘কালো জামাই’ নাটকে। যেখানে অসম্ভব কালো একটি মানুষের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আ.খ.ম হাসান।   

গল্পে দেখা যাবে, গাঁয়ের রং কুচকুচে কালো বলে গ্রামের মানুষের কাছে আবুল কালাম কালু নামে পরিচিত। তবে মানুষ হিসেবে সে বেশ হাসি-খুশি। কালো হলেও তার বিয়ে হয়। আর বাসর ঘরে কুচকুচে কালো কালুকে দেখেই তার স্ত্রী মিথিলা জ্ঞান হারায়। 



গ্রামের মানুষের কাছে রটে যায় কালুর বউ বাসর ঘরে ফিট খাইছে। অন্যদিকে কালুর স্ত্রীর বোনের জামাই রিজু (নিথর মাহবুব) সুন্দর হওয়ার কারণে নিজের প্রশংসায় নিজেই সে সবসময় পঞ্চমুখ থাকেন। আর সুযোগ পেলেই নিজের সঙ্গে তুলনা করে কালুকে হেয় করার চেষ্টা করেন। নানা হাসির ঘটনার মধ্যে দিয়ে গল্প এগিয়ে যায়। 

নাটকটি রচনা করেছেন রাজীব মণি দাস ও পরিচালনায় আর আইচ সোহেল। 

নাটকটিতে আবুল কালাম চরিত্রে অভিনয় করছেন আ.খ.ম. হাসান। তার স্ত্রী মিথিলা চরিত্রে অভিনয় করেছেন অরিন। রিজু চরিত্রে অভিনয় রয়েছেন নিথর মাহবুব। নাটকটিতে আরও অভিনয় করেছেন সীমানা শীলা, বিপ্লব প্রসাদ, আফরোজা হোসেন, জাদু ফরিদ, ফরহাদ সরকার, আফতাব উদ্দিন, নবাব তুহিন প্রমুখ। 

নাটকটি শিগগিরই একটি চ্যানেলে প্রচার করা হবে।

ব্রেকিংনিউজ/অমৃ