‘গন্তব্য’ নির্মাতা পলাশকে তথ্যমন্ত্রীর ব্যক্তিগত অর্থ সহায়তা

বিনোদন ডেস্ক
৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৯:৫৩

‘গন্তব্য’ নির্মাতা পলাশকে তথ্যমন্ত্রীর ব্যক্তিগত অর্থ সহায়তা

চলচ্চিত্র প্রযোজনা করতে এসে টাকা ঢালতে ঢালতে এখন নিঃস্ব হয়ে হোটেলবয়ের কাজ ধরেছেন অরণ্য পলাশ- গণমাধ্যমে এমন সংবাদে সারা দেশে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

সঞ্জীবন শিকদারের পথনাটক ‘কই বলল’ থেকে অনুপ্রাণিত হয়ে ‘গন্তব্য’ নামে একটি ছবি পরিচালনা করেন অরণ্য পলাশ সেই সাথে ছবিটির প্রযোজনার দায়িত্বও তিনি পালন করেন। 

ইতোমধ্যে ছবির কাজ শেষ করতে গিয়ে বিভন্ন জায়গা থেকে প্রচুর ধারদেনা করেছেন তিনি। জমি থেকে শুরু করে স্ত্রীর গহনা পর্যন্ত বিক্রি করেছেন। ছবিটি শেষ পর্যন্ত সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলেও অর্থাভাবে এখনও মুক্তি দিতে পারছেন না নির্মাতা ও প্রযোজক অরণ্য পলাশ। 

এবার তাকে সাহায্য করতে হাত বাড়ালেন স্বয়ং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বুধবার বিকেলে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে চলচ্চিত্র পরিচালক অরণ্য পলাশের হাতে নিজের পক্ষ থেকে এক লাখ টাকার চেক তুলে দেন মন্ত্রী।

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, আমি তাকে (অরণ্য পলাশ) ডেকেছিলাম ব্যক্তিগতভাবে আমার পক্ষ থেকে সহায়তা করার জন্য। তার এই চলচ্চিত্র (গন্তব্য) যাতে মুক্তি পায়, সে জন্য আর কী সহায়তা দরকার, কমিটির সঙ্গে সেটি আলোচনা করব।

এ বিষয়ে নির্মাতা অরণ্য পলাশ বলেন, ‘তথ্যমন্ত্রী আমাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, এটা আমার জন্য অনেক বড় পাওয়া। সিনেমাটি মুক্তির পথ আরও সুগম হলো। এই টাকা আমি সিনেমার প্রয়োজনেই খরচ করব।

সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে পলাশ বলেন, অনেকেই আমাদের সিনেমাটির পাশে দাঁড়াতে চেয়েছেন, সহযোগিতা করছেন। কে কীভাবে সহযোগিতা করেছেন ছবি মুক্তির আগে ফেসবুক লাইভে এসে সবাইকে জানাবো। সবার প্রতি আমরা অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন ও চলচ্চিত্র) মো. মিজান-উল-আলম, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, অরণ্যু পলাশ নির্মিত ‘গন্তব্য’ চলচ্চিত্রের প্রযোজক এলিনা শাম্মীসহ মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘গন্তব্যে’ সিনেমাটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, আইরিন, জয়ন্ত চট্টোপাধ্যায়, এলিনা শাম্মী, কাজী রাজু ও মাসুম আজিজ প্রমুখ।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি