২২ দিন ধরে সমুদ্রে চঞ্চল, থাকবেন আরও ১৩দিন!

বিনোদন ডেস্ক
৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০১:২৩

২২ দিন ধরে সমুদ্রে চঞ্চল, থাকবেন আরও ১৩দিন!

গত ১৩ অক্টোবর থেকে ‘হাওয়া’ নামের নতুন চলচ্চিত্রে কাজ শুরু করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী। বিজ্ঞাপন ও নাটক নির্মাতা মেজবাউর রহমান সুমনের এটি প্রথম চলচ্চিত্র। 

১৩ অক্টোবর থেকে বঙ্গোপসাগরের কোল ঘেঁষা সেন্টমার্টিন দ্বীপে চলচ্চিত্রের শুটিং শুরু হয়। চঞ্চল চৌধুরী তাই টানা ২২ দিন ধরে তিনি অবস্থান করছেন সেন্টমার্টিন দ্বীপে। আরও ১৩ দিন থাকতে হবে সেখানে।

সেন্টমার্টিন থেকে প্রতিদিন সকাল ১০টায় গভীর সমুদ্রে চলে যান চঞ্চল চৌধুরী। সঙ্গে যায় পুরো ইউনিট। সারাদিন গভীর সমুদ্রে শুটিং করেন। রাত ১০টা পর্যন্ত চলে শুটিং। তারপর ফিরে আসেন সেন্টমার্টিনে।

মেজবাউর রহমান সুমন তার ‘হাওয়া’ চলচ্চিত্রে প্রসঙ্গে জানান, এটি মাটির গল্প নয় বরং পানির গল্প, সমুদ্রের গল্প। হাওয়া চলচ্চিত্রে চঞ্চল চৌধুরী অভিনয় করছেন চানমাঝি চরিত্রে।

চঞ্চল বলেন, মূলত মাঝিদের জীবনের গল্প নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। গভীর সমুদ্রে মাঝিরা কত কষ্ট করে মাছ ধরেন, বেঁচে থাকার সংগ্রাম চালিয়ে যান, তাদের কথাই উঠে আসবে এই সিনেমায়।

গভীর সমুদ্রে শুটিং করার জন্য একটি বড় ট্রলার ভাড়া করা হয়েছে। ট্রলারে দেড়শ মানুষ। সবই শুটিং ইউনিটের। এত বড় টিম নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত শুটিং করছেন চঞ্চলসহ অন্যান্যরা।

কতটা চ্যালেঞ্জিং এই ছবির কাজটি? জবাবে চঞ্চল বলেন, অসম্ভব রকমের চ্যালেঞ্জিং একটি কাজ। অনেক ভয়েরও। গভীর সমুদ্রের মাঝখানে এতটা সময় ধরে ট্রলারে করে শুটিং করছি। বড় বড় ঢেউ আসছে। তারপরও কাজটি করছি। একটি ভালো কাজের আশায়।

চঞ্চল চৌধুরী বলেন, টানা শুটিং শেষ করেই ফিরব। আমার বিশ্বাস হাওয়া বাংলাদেশের নতুন ধরনের একটি সিনেমা হবে। এরকম গল্প নিয়ে আগে কখনো সিনেমা হয়নি।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি