ঈদে মিরপুরে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স

বিনোদন ডেস্ক
১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার
প্রকাশিত: ০১:০৬ আপডেট: ০১:০৭

ঈদে মিরপুরে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স

মিরপুরবাসীদের জন্য সুখবর দিলো মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স। প্রতিষ্ঠানটি তাদের তৃতীয় শাখা চালু করতে যাচ্ছে জনবহুল এই এলাকাটিতে। আসন্ন ঈদুল আযহায় মিরপুর ২ নম্বরে অবস্থিত সনি সিনেমা হলের জায়গায় চালু হবে স্টার সিনেপ্লেক্স।

জানুয়ারিতে রাজধানীর ধানমন্ডির সীমান্ত সম্ভারে যাত্রা শুরু করেছে স্টার সিনপ্লেক্স। যাত্রা শুরুর প্রক্রিয়ায় রয়েছে মহাখালীতে। ইতোমধ্যে মহাখালীর বিষয়ে চুক্তি সাক্ষরিত হয়েছে। এছাড়াও রাজধানীর উত্তরা ও পূর্বাচলে স্টার সিনপ্লেক্সের চেইন চালুর পরিকল্পনা রয়েছে।

মিরপুরে স্টার সিনপ্লেক্সের চেইন চালু হতে পারে ২ নম্বর সেকশনের সনি সিনেমা হলের নতুন নির্মিত ভবনে। আগামীকাল সোমবার স্টার সিনেপ্লেক্স ও সনি সিনেমা হল কর্তৃপক্ষের মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি সাক্ষরিত হবে।

এদিকে স্টার সিনেপ্লেক্স সূত্রে জানা যায়, এরই মধ্যে হল তৈরির সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। চুক্তি হওয়ার পর থেকে প্রতিষ্ঠানটি কাজ শুরু করবে। আগামী ঈদুলে আযহা থেকে দর্শক মাল্টিপ্লেক্সটিতে সিনেমা উপভোগ করতে পারবেন।

১৯৮৬ সালের ১৬ আগস্টে সনি সিনেমা হলের যাত্রা শুরু হয়। বর্তমানে হলটিতে বাপ্পি-মিম জুটির ‘দাগ হৃদয়ে’ সিনেমাটি প্রদর্শিত হচ্ছে। 

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads