সংবাদ শিরোনামঃ
bnbd-ads
bnbd-ads

‘সব কিছু গুছিয়েই বিয়েটা করতে চাই’

বিনোদন ডেস্ক
১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০১:৩৬ আপডেট: ০১:৪৩

‘সব কিছু গুছিয়েই বিয়েটা করতে চাই’

শোবিজের অনেক তারকাই প্রেম করছেন। কেউ গোপনে, কেউ প্রকাশ্যে। ভালোবাসা দিবস উৎযাপনে তাই তাদের বেশ আড়ম্বরতা দেখা যায়।  

এমনি একজন নির্মাতার সঙ্গে গোপন প্রেমের গুঞ্জন রয়েছে অভিনেত্রী মেহজাবিনকে নিয়েও। তবে ভালোবাসা দিবসে তিনি পরিবারের সঙ্গেই কাটাবেন বলে জানিয়েছেন। কারো সঙ্গে তার প্রেমের সম্পর্ক নেই বলেও নিশ্চিত করেন।

মেহজাবিন বলেন, বিয়ে নিয়ে এই সময়ে আমার কোনো পরিকল্পনা নেই। এটিতো লুকানোর কিছু না। আমি এখন ক্যারিয়ার নিয়ে অনেক ব্যস্ত। এই বছর বিয়ে করছি না। পরিবার থেকেও আমাকে বিয়ের জন্য কোনো প্রকার চাপ দেওয়া হচ্ছে না। সব কিছু গুছিয়েই বিয়েটা করতে চাই। আমার বিয়েটা ধুমধামের মধ্য দিয়েই হবে। 

ছোট পর্দায় ব্যস্ততা কেমন যাচ্ছে জানতে চাইলে মেহজাবিন বলেন, প্রতিদিনই শুটিং করতে হচ্ছে। ভালোবাসা দিবস উপলক্ষে প্রায় এক ডজন নাটকে অভিনয় করেছি। আমি আসলে এতগুলো নাটকে কাজ করেছি প্রথম ভাবিনি। কিন্তু পরে হিসেব করে দেখি ভালোবাসা দিবসে নাটকের সংখ্যা এক ডজন হয়ে গেছে। 

চলতি বছরে চুক্তিপত্রের মধ্য দিয়ে নাটকের শুটিং করা শুরু হয়েছে। তবে এই চুক্তিপত্র আবার অনেকে করছেন না। এই বিষয়টিকে কিভাবে দেখছেন মেহজাবিন? 

তিনি বলেন, নিয়ম মেনে কাজ করলে সবার জন্য ভালো হয়। নির্মাতা যেমন লাভবান হবেন, তেমনি শিল্পীরাও স্বাচ্ছন্দ্যে কাজ করতে পারবেন। চুক্তিপত্রের মাধ্যমে কাজ করলে বড় সুবিধা হলো কেউ নিয়মের বাইরে কিছু করলে সংগঠনের কাছে তার নামে অভিযোগ করার সুযোগ রয়েছে। আমি আশা করি, সবাই চুক্তিপত্রের মাধ্যমে শুটিং করবেন। 

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
bnbd-ads