সংবাদ শিরোনামঃ
bnbd-ads
bnbd-ads

বাংলালিংক-এর আয়োজনে ‘বসন্ত ভালোবাসায় খুশির উৎসব’

স্টাফ করেসপন্ডেন্ট
১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৫:৪৪ আপডেট: ১০:৩৩

বাংলালিংক-এর আয়োজনে ‘বসন্ত ভালোবাসায় খুশির উৎসব’

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক বসন্ত উদযাপন ও ভালোবাসা দিবস উপলক্ষ্যে আয়োজন করতে যাচ্ছে ‘বসন্ত ভালোবাসায় খুশির উৎসব’।

দুই দিনব্যাপী এই আয়োজনে ঢাকা, খুলনা ও ময়মনসিংহে সঙ্গীত পরিবেশন করবেন দেশের জনপ্রিয় ব্যান্ডদল ও শিল্পীরা।

বুধবার (১৩ফেব্রুয়ারি) দুপুর ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে সঙ্গীত পরিবেশন করবে শাওন গানওয়ালা ও নাদিয়া ডোরা।

১৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দুপুর ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি আউটডোরে সঙ্গীত পরিবেশন করবে ব্ল্যাক, এভোয়েড রাফা, জোডিয়াক, অর্জন, দূর্গ ও শহরবন্দি।

এদিন দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ধানমন্ডির রবীন্দ্র সরোবরে সঙ্গীত পরিবেশন করবে চিরকুট, শাওন গানওয়ালা, ধ্রুব ও নাঈম।

একই দিন ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ে বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সঙ্গীত পরিবেশন করবে লালন, প্রাচীর ও ক্যাম্পাসের অন্যান্য ব্যান্ড দল। আর খুলনার কুয়েট মুক্তমঞ্চে বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সঙ্গীত পরিবেশন করবে ভাইকিংস, প্রতিচ্ছবি ও অনিক।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, ‘পয়লা ফালগুন ও ভালোবাসা দিবস উদযাপন করতে বাংলালিংকের পক্ষ থেকে তরুণদের জন্য এই আয়োজনের উদ্যোগ নেওয়া হয়েছে। দেশের বিভিন্ন স্থানে অনুষ্ঠিতব্য এই উৎসবে দেশের জনপ্রিয় শিল্পীরা সংগীত পরিবেশন করবেন। আমরা আশা করছি, উৎসবে অংশগ্রহণকারীদের জন্য এটি একটি অত্যন্ত উপভোগ্য অভিজ্ঞতা হবে।’

ব্যান্ড দল চিরকুটের সদস্য শারমিন সুলতানা সুমি বলেন বলেন, ‘‘আমরা অত্যন্ত আগ্রহের সাথে ‘বসন্ত ভালোবাসায় খুশির উৎসবের’ জন্য অপেক্ষা করছি। দেশের সব প্রান্তের মানুষ আনন্দের সাথে বসন্তের আগমন ও ভালোবাসা দিবস উদযাপন করে। বিশেষ এই সময়ে শ্রোতাদের জন্য সংগীত পরিবেশন করতে পারা আমাদের জন্য অত্যন্ত আনন্দের একটি ব্যাপার।’’

গ্রাহকদের উন্নত মানের ডিজিটাল সেবা প্রদানের পাশাপাশি বিশেষ উপলক্ষ উদযাপনের এ ধরনের আয়োজন অব্যাহত রাখতে চায় বাংলালিংক।

ব্রেকিংনিউজ/এমজি/জেআই

bnbd-ads
bnbd-ads