সংবাদ শিরোনামঃ
bnbd-ads
bnbd-ads

ইউটিউবে অশালীন ভিডিও, পুলিশের কাছে জেসিয়া

বিনোদন ডেস্ক
১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ১০:৪৬ আপডেট: ১০:৪৬

ইউটিউবে অশালীন ভিডিও, পুলিশের কাছে জেসিয়া

সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচারের মুখে বিড়ম্বনায় পড়েছেন ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। আর সেই বিড়ম্বনা এখন বিরক্তিতে পরিণত হয়েছে। তাই শেষে পুলিশের দ্বারস্থ হলেন তিনি। 

সম্প্রতি প্রেমিক সালমান মুক্তাদিরের সঙ্গে একটি অশালীন ভিডিও ছড়িয়েছে। এবার এসবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিলেন এই তারকা।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর সাইবার সিকিউরিটি ও ক্রাইম ইউনিটের অ্যাডিশনাল ডেপুটি কমিশনার নাজমুল ইসলামের কাছে একটি অভিযোগ দায়ের করেছেন জেসিয়া। 

লিখিতি অভিযোগ সম্পর্কে ডিসি নাজমুল ইসলাম ব্রেকিংনিউজকে বলেন, ‘জেসিয়ার নামে ফেক আইডি খুলে কে বা কারা খারাপ কন্টেন্ট দিচ্ছে। এছাড়া ইউটিউবে তার ছবি ও ভিডিও ব্যবহার করে অশ্লীল কন্টেন্ট ছাড়া হচ্ছে। এই কারণে জেসিয়া আমাদের নিকট অভিযোগ করেছেন। তার অভিযোগের ভিত্তিতে আমরা দ্রুতই অপরাধীদের ধরতে সক্ষম হবো।’

এদিকে জেসিয়া গণমাধ্যমকে বলেছেন, ‘অনেক সহ্য করেছি, আর না। এভাবে আর চলতে পারে না। বাধ্য হয়ে পুলিশের কাছে হাজির হয়েছি। আমাকে নিয়ে ফেসবুকে কিছু ভুয়া আইডি আর ভুয়া ভিডিও বানিয়ে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে একটি মহল উঠেপড়ে লেগেছে।’

২০১৭ সালে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে তারকাখ্যাতি লাভ করেন জেসিয়া ইসলাম। এর পর চীনে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার মূল আসরে অংশ নিয়ে সেরা ৪০-এ ছিলেন তিনি। বেশকিছু নাটক-টেলিছবিতেও কাজ করেছেন তিনি। তবে পড়াশোনা শেষ করে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরুর ইঙ্গিত বহু আগেই দিয়ে রেখেছেন এই বঙ্গসুন্দরী। 

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads
bnbd-ads