‘২০ মিলিয়ন ইউরো খরচ করে মেসির কাছে চলে যাও’

স্পোর্টস ডেস্ক
১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৩:৪৮ আপডেট: ০৩:৫০

‘২০ মিলিয়ন ইউরো খরচ করে মেসির কাছে চলে যাও’

প্রথম চার ম্যাচে মাঠে নামেননি ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। গতকাল মাঠে নেমেই গোল করে পিএসজিকে জিতিয়েছেন। অতিরিক্ত সময়ে অসাধারণ এক বাইসাইকেল কিকে গোল করে দলকে ১-০ গোলের জয় উপহার দিয়েছেন তিনি। তবুও সারা ম্যাচজুড়েই তাকে শুনতে হয়েছে দর্শকদের দুয়ো।

মাঠে নামার পর থেকেই শুরু হয় দর্শকদের দুয়ো। তার পায়ে বল গেলেই শুনতে হয়েছে দুয়ো। এমনকি পিএসজির বিশেষ সমর্থকগোষ্ঠি ‘পিএসজি আলট্রাস’ বিশাল এক ব্যানারে লিখে এনেছিল, ‘২০ মিলিয়ন ইউরো খরচ করে মেসির কাছে চলে যাও, প্যারিসে কোনো টাকালোভী দরকার নেই।’

এসব সহ্য করেই খেলেছেন নেইমার। এসব পাত্তা না দিয়েই জয় উপভোগ করতে চান তিনি। ম্যাচ শেষে এমনটিই জানান এ তারকা। নেইমার বলেন, ‘দুয়ো দেয়া এবারই প্রথম নয়। তবে এটা ভেবে মন খারাপ হচ্ছে যে, সামনের সবগুলো ম্যাচই আমার এমন পরিস্থিতির মধ্য দিয়ে খেলতে হবে। আমি শুরুতেই পরিষ্কার জানিয়েছিলাম যে, আমি সমর্থক বা পিএসজি ক্লাবের বিপক্ষে নই। সবাই জানতো যে আমি ক্লাব ছাড়তে চাই। আমি ব্যাখ্যায় যাচ্ছি না। এখন সামনে তাকানোর সময়। আমি বর্তমানে পিএসজির খেলোয়াড় এবং এ দলের জন্য মাঠে আমি সবকিছু করতে রাজি।

উল্লেখ্য, চলতি মৌসুম শুরুর আগে পিএসজি ছেড়ে স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় ফেরার গুঞ্জন শোনা যাচ্ছিলো নেইমারের ব্যাপারে। শেষপর্যন্ত এ চুক্তি আলোর মুখ দেখেনি। তবে নেইমারের ক্লাব ছাড়ার সিদ্ধান্ত একদমই মানতে পারেননি পিএসজির সমর্থকরা।

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads