মুজিববর্ষে ঢাকায় আর্জেন্টিনা-ব্রাজিল দ্বৈরথ!

স্পোর্টস ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৭:৪১ আপডেট: ০৭:৪৯

মুজিববর্ষে ঢাকায় আর্জেন্টিনা-ব্রাজিল দ্বৈরথ!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে ক্রীড়াঙ্গনে চলছে উৎসবে প্রস্তুতি। প্রতিটা ক্রীড়া সংগঠন বড় প্রস্তুতি নিচ্ছে বড় আয়োজনের। তার ধারাবাহিকতায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনও চমক নিয়ে হাজির হচ্ছে।  যা এর আগে বাংলাদেশের ফুটবল ইতিহাসে দেখা যায়নি। 

মুজিববর্ষে আর্জেন্টিনা-ব্রাজিলের খেলা দেখতে তাদের নিয়ে আসার চিন্তাভাবনা করছেন বাফুফে। এমন আশা ব্যক্ত করলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) গণমাধ্যমে মুজিববর্ষে বাফুফের পরিকল্পনার কথা বলতে গিয়ে তিনি একথা জানান। 

তিনি বলেন, জাতির জনকের জন্মশত বার্ষিকী আমাদের জন্য গুরুত্বপূর্ণ। মুজিববর্ষে ক্রীড়াঙ্গনে একটা উৎসব মুখোর পরিবেশ চলছে। বাফুফে তার সর্বোচ্চ দিয়ে মুজিববর্ষ পালন করবে। অনেক ইভেন্টের আয়োজন করা হবে।  মেয়েদের স্কুল টুর্নামেন্ট,  ববঙ্গবন্ধু গোল্ডকাপ তো থাকছেই। আমরা চেষ্টা করছি বিশ্ব মাতানো দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলকে বাংলাদেশে প্রীতি ম্যাচ খেলতে আনার ব্যাপারে। তারা দুইটি ম্যাচ খেলবে দেশে। একটা নিজেদের মধ্যে অন্যটা বাংলাদেশ জাতীয় দলের বিপক্ষে। দুইটাই ফিফা ফ্রেন্ডলি ম্যাচ। 

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads