প্রস্তাব পাননি বলেই বার্সা ছাড়েননি মেসি!

স্পোর্টস ডেস্ক
৯ অক্টোবর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৬:৩০ আপডেট: ০৬:৩১

প্রস্তাব পাননি বলেই বার্সা ছাড়েননি মেসি!

মেসির খুব কঠিন সময় গেছে ২০১৭ সালে। স্পানিশ সরকার তার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগে মামলা করেন। এ কারণেই সেই সময় রাগে-ক্ষোভে ক্লাব বার্সেলোনা ছেড়ে দিতে চেয়েছিলেন মেসি। তবে কোনো ক্লাব থেকে প্রস্তাব না আসায় কাতালানদের দলেই থেকে যান।

ক্যারিয়ারের পুরোটা সময়ই বার্সাতে কাটিয়েছেন মেসি। এই ক্লাবে তিনি প্রতিষ্ঠিত হওয়ার পর তার ওপরই নির্ভর করে প্রতিটি মৌসুমে দল গড়ে স্প্যানিশ জায়ান্ট দলটি। তবে ২০১৭ সালে কঠিন সময়ই পার করেছিলেন।

আরএসিওয়ানকে দেয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, তখন আমি আমি স্পেন ছাড়তে চেয়েছিলাম। আমার মনে হচ্ছিল আমার প্রতি অবিচার করা হচ্ছে। তাই এখানে থাকতে চাইনা। তবে আমি কখনোই অফিসিয়ালি কোনো ক্লাব থেকে প্রস্তাব পাইনি, কেননা সবাই জানতো আমার এখানেই থাকার ইচ্ছে।

এই কর ফাঁকির মামলায় শেষ পর্যন্ত মেসিকে দুই লাখ ২৩ হাজার ইউরো জরিমানা দিয়ে রফা-দফা করতে হয়। মেসি আরও বলেন, এটা আমার ও আমার পরিবারের জন্য খুবই খারাপ সময় ছিল। কারণ কি ঘটছে মানুষ এর বেশিরভাগই জানে না। তবে একটা ভালো খবর ছিল আমার সন্তানেরা তখন ছোট ছিল।

মেসি বর্তমানে বার্সাতে নিজের ১৬তম মৌসুমে খেলছেন। যেখানে ২০০৩ সালের নভেম্বরে তার কাতালান জার্সিতে অভিষেক হয়েছিল। এখন পর্যন্ত ৬৯২ ম্যাচে ৬০৪টি গোল করেছেন।

ব্রেকিংনিউজ/এএফকে