কাল ওমান যাচ্ছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
২ নভেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ১০:৫১ আপডেট: ১০:৫২

কাল ওমান যাচ্ছে বাংলাদেশ

কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ের চতুর্থ ম্যাচে ওমানের মুখোমুখি হবে বাংলাদেশ। এর আগে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে প্রায় দুই সপ্তাহ হাতে রেখেই রবিবার (৩ নভেম্বর) রাত পৌনে ১০টায় ২৩ সদস্যের ফুটবলার নিয়ে ওমান সফরে যাচ্ছেন ম্যানেজার সত্যজিৎ দাশ রুপু।

বাংলাদেশ থেকে অনেক এগিয়ে ওমান। ১৪ নভেম্বর মধ্যপ্রাচ্যের দেশটির বিরুদ্ধে ম্যাচ খেলবে বাংলাদেশ। সর্বশেষ ভারতের বিরুদ্ধে যে স্কোয়াড ছিল, সেখান থেকে মাত্র একটি পরিবর্তন করে শনিবার (২ নভেম্বর) ওমানগামী দলের নাম ষোষণা করেন ম্যানেজার।

দল ঘোষণার সময় ম্যানেজারের সঙ্গে ছিলেন সিনিয়র খেলোয়াড় ও গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা। ওমানের বিরুদ্ধে ম্যাচ প্রসঙ্গে রানা বলেন, সাম্প্রতিক সময়ে আমরা কিছু ভালো ম্যাচ খেলেছি। তাই প্রত্যাশা আমাদের অনেক বেশি। আমাদের দলের ফিটনেস লেভেল আগের চেয়ে অনেক ভালো। আমাদের আত্মবিশ্বাস বেড়েছে। আমরা জয়ের লক্ষ্য নিয়েই ওমান যাচ্ছি।

জাতীয় ফুটবল দল
গোলরক্ষক: আশরাফুল ইসলাম রানা, শহিদুল আলম সোহেল ও আনিসুর রহমান জিকু। ডিফেন্ডার: বিশ্বনাথ ঘোষ, রায়হান হাসান, টুটুল হোসেন বাদশা, রহমত মিয়া, ইয়াসিন খান, রিয়াদুল হাসান ও ইয়াসিন আরাফাত। মিডফিল্ডার: জামাল ভূঁইয়া, মামুনুল ইসলাম, সোহেল রানা, রবিউল হাসান, বিপলু আহমেদ, আরিফুর রহমান ও মোহাম্মদ ইব্রাহিম। ফরোয়ার্ড: নাবিব নেওয়াজ জীবন, মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, সাদ উদ্দিন, তৌহিদুল আলম সবুজ ও রাকিব হোসেন।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি