নিজের সব সম্পত্তি দান করলেন ম্যারাডোনা!

স্পোর্টস ডেস্ক
৬ নভেম্বর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৭:৫৯ আপডেট: ০৮:০০

নিজের সব সম্পত্তি দান করলেন ম্যারাডোনা!

পুরো ক্যারিয়ার জুড়েই ছিলেন আলোচনায়-সমলোচনায়। কারণে অকারণে নানা সময়েই খবরের শিরোনাম হয়েছেন তিনি। নন্দিত  যেমন হয়েছেন, তেমনি নিন্দিতও হয়েছেন অসংখ্য বার। এবার রাগের বশে নিজের সব সম্পত্তি দান করে দেয়ায় ফের শিরোনামে এসেছেন সর্বকালের সেরা ফুটবলার। 

মার্কিন সংবাদমাধ্যমে স্কাই নিউজের প্রতিবেদনে বলা হয়, বর্তমানে নিজ দেশে ‘ক্লাব জিমনাসিয়া’ নামে একটি দলের কোচ হিসেবে কাজ করছেন ম্যারাডোনা। শিষ্যদের নিয়ে বেশ ব্যস্ত সময় কাটছে তার। তবে তার দল পৌঁছেছে ব্যর্থতার চরম পর্যায়ে। কারণ ২৪ দলের লীগে তার দলের অবস্থান ২৩ নম্বরে!

এমন ব্যর্থতায় সমালোচনার তির ম্যারাডোনার দিকে। অবশ্য এ নিয়ে কোনো উচ্চবাক্য করেননি আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জেতা ফুটবল ঈশ্বর। তবে বাবাকে সমর্থন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দেন ম্যারাডোনার মেয়ে। এখানেই বাজে বিপত্তি।

জিয়ানিন্না লিখেন, ‘বাবা ভেতর থেকে মারা যাচ্ছেন, তিনি বিষয়টি বুঝতে পারছেন না। আমি বিশ্বাস করি না যে তিনি স্বাভাবিক আছেন, এটাই বাস্তবতা যা তিনি আশা করেন। দয়া করে তার জন্য দোয়া করবেন। ধন্যবাদ।’ জিয়ান্নিনার আরেক পরিচয় তিনি আর্জেন্টিনা ও ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরোর সাবেক স্ত্রী।

এমন কাণ্ডে মেয়ের ওপর ক্ষেপে যান ম্যারাডোনা। রাগ করে তিনি তার সমস্ত সম্পত্তি দান করার ঘোষণা দেন। ইউটিউবে আপলোড করা এক ভিডিওতে তিনি এ কথা বলেন। ম্যারাডোনা বলেন, আমি এখনো মারা যাইনি। আমি শান্তিতে ঘুমাই, কেননা আমি কাজ করি। বুঝলাম না কেন সে (জিয়ান্নিনা) বিরক্ত করছে।

ব্রেকিংনিউজ/এএফকে 

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি