bnbd-ads
bnbd-ads

গাইবান্ধায় স্বাচিপ-এর কমিটি ঘোষণা

গাইবান্ধা প্রতিনিধি
১৬ মে ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৪:৩৩

গাইবান্ধায় স্বাচিপ-এর কমিটি ঘোষণা

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) গাইবান্ধা জেলা কমিটি গঠনের লক্ষে ২৩ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কার্যকরী কমিটি।

এই কমিটির আহ্বায়ক হলেন ডা. মো. নজরুল ইসলাম। আর সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন ডা. মো. শাহিনুল ইসলাম মন্ডল শাহীন।

সম্প্রতি ঢাকায় কেন্দ্রীয় কার্যালয়ে এই কমিটি ঘোষণা করেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্ৰীয় কমিটির সভাপতি প্ৰফেসর ডা. এম ইকবাল আৰ্সলান ও মহাসচিব প্ৰফেসৱ ডা. এম এ আজিজ।

এই আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন, ডা. শহিদুজ্জামান হারুন, ডা. মতিয়ার রহমান, ডা. ফজলুল করিম, ডা. আব্দুস সোবহান, ডা. নুরুজ্জামান আহমেদ, ডা. মো. শাহজাহান, ডা. শাহ আবু সৈয়দ মোস্তাক আহমেদ, ডা. অমল চন্দ্র সাহা (এসি সাহা), ডা. হারুন অর রশীদ, ডা. শেখ সুলতান আহমেদ সোহেল, ডা. সুলতান আরেফিন আরিফ, ডা. দেলোয়ার হোসেন জীবন, ডা. মোছাম্মৎ শাকিলা জান্নাতুল ফেরদৌস, ডা. দেবাশীষ মন্ডল অঙ্কুর, ডা. মাসরুফা রেজমিন, ডা. জাহেদি মাসুদ রুবেল, ডা. আশরাফুল আলম, ডা. রিপন কুমার মোস্তাফি, ডা. ইলতুতমিশ পিন্টু, ডা. হাসান আল মুলক ও ডা. দীপঙ্কর শুভ্র।

কমিটিকে কেন্দ্রীয় কার্যকরী কমিটির নির্দেশনা অনুযায়ী আগামী তিন মাসের মধ্য সম্মেলন সহ জেলা শাখার সকল কার্যক্রম সম্পন্ন করতে বলা হয়েছে।

এছাড়া কেন্দ্রীয় কার্যকরী পরিষদের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সাংগঠনিক যাবতীয় কার্যক্রম পরিচালনা করারও নির্দেশ দেয় স্বাচিপ।

নতুন এই আহবায়ক কমিটির সদস্য সচিব গাইবান্ধা জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ( আরএমও) ডা. শাহিনুল ইসলাম মন্ডল শাহিনের অনুভূতি জানতে চাইলে তিনি বলেন,আমাকে স্বাচিপ এর গাইবান্ধা জেলা শাখার সদস্য সচিব হিসেবে নিৰ্বাচিত করায় আমি গর্বিত।

সেই সাথে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, সৰ্বকালের সৰ্বশ্ৰেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বৰ্তমান সরকারের মাননীয় প্ৰধানমন্ত্ৰী, বিশ্ব মানবতার নেত্ৰী, দেশরত্ন  জননেত্ৰী শেখ হাসিনার শ্নেহভাজন এবং আস্থাভাজন , চিকিৎসক সমাজের অহংকার, সত্য ও ন্যায়ের প্ৰতীক, চিকিৎসকদের অধিকার আদায়ে বলিষ্ঠ কন্ঠস্বর, স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্ৰীয় কমিটির  সভাপতি প্ৰফেসর ডা. এম ইকবাল আৰ্সলান ও মহাসচিব  প্ৰফেসর ডা. এম এ আজিজের প্রতি। তিনি স্বাধীনতা চিকিৎসক পরিষদ পরিবারের সকলের জন্য শুভ কামনা করেন।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
MA-in-English
bnbd-ads