bnbd-ads
bnbd-ads

শ্রীলঙ্কায় হামলার উদাহরণ দিয়ে ভোট চাইলেন মোদী!

ভারত পাকিস্তান ডেস্ক
২২ এপ্রিল ২০১৯, সোমবার
প্রকাশিত: ১০:২৩

শ্রীলঙ্কায় হামলার উদাহরণ দিয়ে ভোট চাইলেন মোদী!

সিরিজ বোমায় বিধ্বস্ত শ্রীলঙ্কা। আর এটাকে উদাহরণ করে ভারতে নির্বাচনী ফায়দা নিচ্ছে দেশটির প্রধনমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি নির্বাচনী প্রচারণায় শ্রীলঙ্কার উদাহরণ দিয়ে ভোট চাইতে শুরু করেছে। 

রবিবার (২১ এপ্রিল) ভারতের এই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তিনটি জনসভা ছিল। এদের মধ্যে প্রথমটি নিজ-রাজ্য গুজরাটের পাটানে। তখনও শ্রীলঙ্কার বিস্ফোরণের বিস্তারিত সংবাদ পাননি কিন্তু উদাহরণ টানতে ভুল করলেন না। সুকৌশালে বিমানবাহিনীর বহুল আলোচিত উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের কথাও তুলে ধরলেন।

তিনি দাবি করলেন,  অভিনন্দনকে না-ছাড়লে পাকিস্তানকে যে ফল ভোগ করতে হবে তা পরিস্কার জানিয়ে দিয়েছিলেন।

মোদীর পরের জনসভা ছিল রাজস্থানের চিতোরগড়ে। ওই জনসভা যখন শুরু হলো ততক্ষণে শ্রীলঙ্কায় বোমা বিস্ফোরণের বিস্তারিত খবর এসে গেছে। এ জনসভায় তিনি বলেন, আমাদের বন্ধু পড়শি দেশ শ্রীলঙ্কায় সন্ত্রাসবাদীরা অনেক বোম হামলা করেছে। গীর্জায়, হোটেলে। আজ পুরো বিশ্ব ইস্টারের পবিত্র পর্ব পালন করছে, প্রভু যিশুর শান্তির বার্তা আত্মস্থ করতে পূজাপাঠ করছে, সেই সময় নরাধম সন্ত্রাসবাদীরা শত শত নির্দোষের উপরে রক্তের খেলা খেলল। সঙ্কটের মুহূর্তে ভারত শ্রীলঙ্কার পাশে রয়েছে পুরো শক্তিতে।

এর পরে এক নিঃশ্বাসে প্রধানমন্ত্রী বলে চলেন, ভাই ও বোনেরা, আপনারা যখন পদ্মচিহ্নে ভোট দেবেন, মনে রাখবেন, এই সন্ত্রাসবাদ খতম করার জন্য বোতাম টিপছেন আপনারা। আপনার আঙুলে শক্তি আছে। আপনি পদ্মে ভোট দেবেন, সন্ত্রাসবাদের বিরুদ্ধে আমার লড়াইয়ে শক্তি আসবে। বলুন, এই সন্ত্রাসবাদ কে খতম করতে পারে? মোদী ছাড়া আর কোনো নাম দেখছেন আপনারা? আর কেউ করতে পারে? ফলে যখন ভোট দেবেন, বীর সৈনিকের মতো সচেতন থাকা উচিত। দেশের জন্য ভোট দিলে সেই ভোট মোদীর কাছে যাবে।

ব্রেকিংনিউজ/এসএসআর