বিশ্বকাপ শেষে বিজেপির রাজনীতিতে যোগ দিচ্ছেন ধোনি!

ভারত ডেস্ক
৮ জুলাই ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৫:১৫ আপডেট: ০৫:২২

বিশ্বকাপ শেষে বিজেপির রাজনীতিতে যোগ দিচ্ছেন ধোনি!

ভারতকে তৃতীয় বিশ্বকাপ শিরোপা এনে দিতে এখন ইংল্যান্ডে বিশ্বকাপ নিয়ে ডুবে আছেন ভারতের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কিন্তু ১৪ জু্লাইয়ের পর বিশ্বকাপের দামামা থেমে যাবে। এরইমধ্যে জীবনের ৩৮ বসন্ত কেটে গেছে ধোনির। তবে কি বিশ্বকাপ শেষেই অবসর নেবেন তিনি? নাকি ২২ গজেই পাড়ি দিতে চাইবেন আরও কিছুটা পথ। 

তবে এরইমধ্যে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির চোখ পড়েছে ধোনির দিকে। ক্রিকেটের এই মহারথীকে রাজনীতির রণাঙ্গণে অক্ষয়িণী সেনা রূপে প্রতিষ্ঠিত করতে চায় মোদীর দল। শুধু তাই নয়, বিজেপির পক্ষ থেকে এ-ও জানানো হয়েছে, বিশ্বকাপ শেষেই বিজেপিতে যোগ দিচ্ছেন ধোনি। 

ধোনির পক্ষ থেকে অবসরের কোনও ঘোষণা আসার আগেই এমনটি নিশ্চিত করে নরেন্দ্র মোদীর দল বিজেপির এক নেতা দেশটির গণমাধ্যমকে বলেছেন, ‘এবারের লোকসভা নির্বাচনের আগে থেকেই বিজেপি নেতারা ধোনির সঙ্গে যোগাযোগ করছেন। তবে ধোনি বিশ্বকাপ পর্যন্ত সময় চেয়েছেন। আসন্ন বিধান সভা নির্বাচনে ঝাড়খণ্ডের রাঁচির বাসিন্দা বিজেপির প্রার্থী হতে পারেন ধোনি।’

উল্লেখ্য, গেল বছরই বিজেপি সভাপতি অমিত শাহ ধোনির বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করেন। এরপরই ভারতীয় গণমাধ্যমে গুঞ্জন উঠে ধোনির রাজনীতিতে আসার। সদ্য অনুষ্ঠিত ভারতের লোকসভা নির্বাচনে সাবেক ভারতীয় ওপেনার গৌতম গম্ভীরের জনপ্রিয়তা কাজে লাগিয়েছে মোদীর দল। মোদীর টার্গেটে এবার ধোনি!

ব্রেকিংনিউজ/এমআর