প্রধানমন্ত্রী হওয়ার জন্য বুশরাকে বিয়ে করেছিলেন ইমরান খান!

ভারত-পাকিস্তান ডেস্ক
২ অক্টোবর ২০১৯, বুধবার
প্রকাশিত: ১২:০৩ আপডেট: ১২:০৫

প্রধানমন্ত্রী হওয়ার জন্য বুশরাকে বিয়ে করেছিলেন ইমরান খান!

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বর্তমান স্ত্রী বুশরা মানেকারকে আধ্যাত্মিক ক্ষমতার অধিকারী বলেই সবাই জানেন। সম্প্রতি দেশটির ক্যাপিটাল টিভিতে এক খবর প্রকাশ হয়, যেখানে বলা হয়- বুশরার প্রতিচ্ছবি নাকি আয়নায় দেখা যাচ্ছে না। যদিও পরে সেই খবরটি ভুয়া বলে স্বীকার করে ক্যাপিটাল টিভি। তবে তার আগেই এমন খবর ছড়িয়ে পড়ে আন্তর্জাতিক বিভিন্ন গণমাধ্যমে।

শুরুতে ইমরান খানের ব্যক্তিগত সহকারীদের বরাত দিয়ে এমন খবর প্রকাশ করেছিল ক্যাপিটাল টিভি। 

প্রতিবেনটিতে বলা হয়েছিল, বুশরা মানেকার কাছে দুটি ‘জিন’ রয়েছে। ওই জিন দুটিতে রান্না করা মাংস খাওয়ান বুশরা। তাতেই নাকি সব অসম্ভবকে সম্ভবে পরিণত করেন তিনি। বুশরা নাকি মাঝেমধ্যে একটি গলার আওয়াজ শুনতে পান। যা তাকে পথপ্রদর্শন করে। 

বুশরার পরিবারের দাবি, ওই গলার আওয়াজই একবার বুশরাকে জানিয়েছিল- তাকে বিয়ে করলেই প্রধানমন্ত্রী হতে পারবেন ইমরান খান। এর পর বুশরা সেই খবর ইমরানের কানে দিলে ইমরান বুশরাকে বিয়ে করতে আর বিলম্ব করেননি। 

বাস্তবেও দেখা যায়, প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার মাত্র ৬ মাস আগেই বুশরাকে বিয়ে করেছিলেন ইমরান খান। যদিও তার আগে প্রথম স্ত্রী রেহাম খানের সঙ্গে তার ছাড়াছাড়ি হয়। 

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এক প্রতিবেদনে ক্যাপিটাল টিভির বরাত দিয়ে ইমরান খানের স্ত্রী বুশরাকে ‘আধ্যাত্মিক ক্ষমতার’ অধিকারী উল্লেখ করে খবর প্রকাশ করে।

যদিও দুটি সংবাদমাধ্যমই ইতোমধ্যে প্রতিবেদনগুলো ভুয়া উল্লেখ করে সেগুলো মুছে ফেলেছে। 

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads