খুলনায় তথ্য মন্ত্রণালয়ের ২৫ কর্মকর্তা নিয়ে উল্টে গেলো বাস

খুলনা ব্যুরো
১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৩:০৩ আপডেট: ০৩:০৪

খুলনায় তথ্য মন্ত্রণালয়ের ২৫ কর্মকর্তা নিয়ে উল্টে গেলো বাস

খুলনায় তথ্য মন্ত্রণালয়ের তিনটি অধিদপ্তরের প্রশিক্ষকসহ ২৫ জন কর্মকর্তা নিয়ে গ্রিন লাইন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-০৬৮০) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে ঢাকা থেকে খুলনাগামী বাসটি খুলনার খানজাহান আলী (র.) রূপসা সেতুর পশ্চিম দিকের একটি ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। গাড়ির আঘাতে ডিভাইডার ৩০০ গজ দূরে সরে যায়।

এ ঘটনায় বড় ধরনের কোনো হতাহতের ঘটনা না থাকলেও চার কর্মকর্তা কিছুটা আহত হয়েছেন। সঙ্গে বাসের হেলপারও আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সূত্রে জানা যায়, তথ্য মন্ত্রণালয়ের তিনটি অধিদপ্তরের ১০ম গ্রেডের কর্মকর্তাদের ৯ সপ্তাহ বুনিয়াদি প্রশিক্ষণের অংশ হিসেবে তিন দিনের ভ্রমণ প্রশিক্ষণে খুলনায় এসেছিলেন তারা। ভোরে রূপসা সেতু পার হয়ে বাসের চালক দ্রুত গতিতে আসতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মাঝে থাকা ডিভাইডারের সঙ্গে গাড়িকে ধাক্কা দেয়। এতে বাসটি উল্টে যায়। 

এ ব্যাপারে রূপসা সেতুতে টোল আদায়কারী সিস্টেম প্রকৌশলী তৌফিক আহমেদ রনি জানান, সেতুর টোল আদায়কারীরা আমাকে জানিয়েছেন গ্রিন লাইন পরিবহনের বাসটির চালক ঘুমন্ত অবস্থায় ছিলেন। যে কারণে রূপসা সেতু পার হয়ে দ্রুতগামী বাসটি একটি ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায় বলে জানান তিনি। 

ব্রেকিংনিউজ/এমআর