শামসুজ্জামান দুদু’র বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৪:৩০ আপডেট: ০৪:৩৫

শামসুজ্জামান দুদু’র বিরুদ্ধে মামলা

টেলিভিশন টক শোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগ তুলে বিএনপির ভাইস-চেয়ারম্যান ও কেন্দ্রীয় কৃষকদলের আহ্বায়ক শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।  

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহর আদালতে এ মামলা দায়ের করেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ মাহি। 

বাদীপক্ষের আইনজীবী ফিরোজুর রহমান মন্টু বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেছেন। নথি পর্যালোচনা করে পরে আদেশ দেবেন।

এর আগে গতকাল বুধবার রাতে শামসুজ্জামান দুদুর চুয়াডাঙ্গার বাসায় ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা ও ভাঙচুর চালায় বলে অভিযোগ উঠে। 

দুদুর ছোট ভাই জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট ওয়াহেদুজ্জামান বুলা সাংবাদিকদের বলেন, ‘বুধবার রাতে চুয়াডাঙ্গা সদর আসনের এমপি সোলায়মান হক জোয়ার্দ্দারের সমর্থিত লোকজনেরা মিছিল সহকারে এসে বাড়িতে ঢুকে আসবাবপত্র ভাঙচুর করে এবং হামলা চালায়। এর কিছুক্ষণ পর চুয়াডাঙ্গা পৌর মেয়র মো. ওবায়দুর রহমান চৌধুরীর সমর্থিত নেতাকর্মীরা আমাদের বাড়িতে ভাঙচুর চালায়।’

গত ১৭ সেপ্টেম্বর ডিবিসি টেলিভিশন এক টকশোতে শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি ও তাঁকে হত্যার হুমকি দিয়েছেন বলে মামলার এজাহারে অভিযোগ আনা হয়েছে। 

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads