২ মামলায় ১০ দিনের রিমান্ডে কৃষক লীগের ফিরোজ

স্টাফ করেসপন্ডেন্ট
২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ০৫:৪৬ আপডেট: ০৮:৩৯

২ মামলায় ১০ দিনের রিমান্ডে কৃষক লীগের ফিরোজ

রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্র ক্লাব থেকে অবৈধ অস্ত্র ও নতুন রংয়ের ইয়াবা ট্যাবলেট জব্দের ঘটনায় দায়ের করা মামলায় সংগঠটির সভাপতি ও কৃষক লীগ নেতা মো. সফিকুল আলম ফিরোজকে পৃথক দুই মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তার এ আদেশ দেন।

এদিন অস্ত্র আইনের মামলায় তদন্ত কর্মকর্তা ধানমন্ডি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুর উদ্দিন এবং একই থানার আরেক উপ-পরিদর্শক (এসআই) আশিকুর রহমান মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আসামি ফিরোজকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ও অবৈধ আগ্নেয়াস্ত্র মাদকদ্রব্যের উৎস এবং অন্যান্য জড়িত থাকা শনাক্তকরণের জন্য ১০ দিন করে ২০ দিন রিমান্ড আবেদন করেন।

আবেদনে বলা হয়, মামলার বাদী র‌্যাব-২ এর পুলিশ পরিদর্শক মোহাম্মদ আব্দুল হামিদ খান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, শুক্রবার(২০ সেপ্টেম্বর) ধানমন্ডি মডেল থানাধীন কলাবাগান ক্রীড়াচক্রের অফিস বিল্ডিং এর ভিতরে অবৈধ আগ্নেয়াস্ত্র এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় চলছে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউছুল আজম অভিযান পরিচালনা করেন। অফিস কক্ষ তল্লাশী করে একটি বিদেশি পিস্তল, ৯৯০ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি মোবাইল ফোন জব্দ করে। পরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে এবং মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়।

আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাফটকে সতর্কতার সাথে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন।

ব্রেকিংনিউজ/ টিটি/ এসএ 

bnbd-ads