দুই সহযোগিসহ সেলিমের ৪ দিনের রিমান্ড

স্টাফ করেসপন্ডেন্ট
৩ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৩:০৬ আপডেট: ০৩:২৪

দুই সহযোগিসহ সেলিমের ৪ দিনের রিমান্ড

অনলাইন ক্যাসিনোর ডন সেলিম প্রধানসহ তার দুই সহযোগীর চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মাদক মামলায় বৃহস্পতিবার (৩ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া অপর দুই আসামি হলেন- মো. আক্তারুজ্জামান ও মো. রোকন।

বুধবার (২ অক্টোবর) মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক আমিনুল ইসলাম আসামিদের গ্রেফতার দেখানোসহ সাত দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত যা বৃহস্পতিবার আসামিদের উপস্থিতিতে শুনানির জন্য দিন ধার্য করেন। সে অনুযায়ী আজ আসামিদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

প্রথমে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল আসামিদের গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। এরপর রিমান্ড আবেদনের উপর শুনানি হয়।

এর আগে গত ৩০ সেপ্টেম্বর দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে সেলিম প্রধানকে আটক করে র‌্যাব-১। এরপর গত ১ অক্টোবর নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়ে আসামির গুলশান, বনানীর বাসা ও অফিসে অভিযান চালানো হয়।

অভিযানের সময় নগদ ২৯ লাখ টাকাসহ বিভিন্ন দেশের বিপুল পরিমান মুদ্রা, ৪০ বোতল বিদেশি মদ ও হরিণের চামরা জব্দ করা হয়। যার মধ্যে নিজের বাসায় হরিণের চামড়া রাখার অপরাধে সেলিম প্রধানের ছয় মাসের কারাদণ্ড দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

এ ছাড়া ৪০ বোতল বিদেশি মদ ও টাকা উদ্ধারের জন্য বুধবার গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি ও মানি লন্ডারিং আইনে একটি মামলা করে র‌্যাব।

ব্রেকিংনিউজ/ এসএ 

bnbd-ads