সম্রাটের ৬ মাসের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট
৬ অক্টোবর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৬:৫৯ আপডেট: ০৭:৩২

সম্রাটের ৬ মাসের কারাদণ্ড

জুয়া-চাঁদাবাজির অভিযোগে নানা নাটকীয়তার পর গ্রেফতার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

বন্য প্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইনে রবিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় ৭টার দিকে কাকরাইলে তাকে এই কারাদণ্ড দেন  ভ্রাম্যমাণ আদালতের র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

রবিবার (৬ অক্টোবর) দুপুর ১টা ৪০ মিনিটের দিকে সম্রাটকে নিয়ে কাকরাইলে তার অফিসে অভিযান শুরু করে র‍্যাব। অভিযান শেষ হয়েছে। কিছুক্ষণের মধ্যেই সম্রাটকে নিয়ে সেখান থেকে বের হবে।

সাড়ে ৪ ঘণ্টার অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। অভিযানে সহযোগিতা করে র‍্যাব-১ এর আভিধানিক দল। 

অভিযানে ১ হাজার ১৬০টি ইয়াবা, অবৈধ অস্ত্র (পিস্তল) ১টি, ২ ক্যাঙ্গারুর চামড়া, কার্টুস ৫ পিস, ইলেকট্রনিক শর্ট সার্কিট ২টি, ১৬ বোতল বিদেশি মদ ও ৪/৫ বান্ডেল তাস পাওয়া যায়।

এর আগে, ক্যাসিনোবিরোধী অভিযানের ধারাবাহিকতায় রবিবার ভোর ৫টায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কুঞ্জশ্রীপুর গ্রামে অভিযান চালিয়ে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে গ্রেফতার করে র‌্যাব-১ এর একটি বিশেষ দল। একই সঙ্গে গ্রেফতার করা হয় তার ঘনিষ্ঠ সহযোগী এনামুল হক আরমানকেও।

সম্রাটের সঙ্গে গ্রেফতার তার সহযোগী আরমানকেও ঢাকায় আনা হয়েছে। ঢাকায় এনে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর দুপুর সেয়া ১টার দিকে তার কাকরাইল কার্যালয় যায় র‌্যাবের একটি দল। এরপর বেলা ২টার দিকে ১৩৮ এবং ১৩৮/১, ১৩৯ শান্তিনগরের শেলটেক রহমান ভিলায় সম্রাটের ভাই বাদলের বাসায় অভিযান শুরু করে র‍্যাব। একইসাথে সম্রাটের দ্বিতীয় স্ত্রীর বাসা মহাখালী ডিওএইচের ২৯ নম্বর রোডের ৩৯২ নম্বর বাড়িতে অভিযান শুরু করে র‍্যাব। 

ব্রেকিংনিউজ/ এসএ