চিকিৎসাধীন সাংবাদিক মাহফুজউল্লাহকে ব্যাংককে নেয়া হচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট
১০ এপ্রিল ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৭:৫৭ আপডেট: ১০:২৫

চিকিৎসাধীন সাংবাদিক মাহফুজউল্লাহকে ব্যাংককে নেয়া হচ্ছে
ফাইল ছবি

রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহকে উন্নত চিকিৎসার জন্য ব্যাংকক নেয়া হচ্ছে। বুধবার (১০ এপ্রিল) রাত ১১টায় তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংককে নেয়া হবে। 

বুধবার (১০ এপ্রিল) রাতে মাহফুজ উল্লাহকে এয়ার এ্যাম্বুলেন্সে ব্যাংককে নেয়া হবে বলে জানিয়েছেন সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন। 

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি জানান, সাংবাদিক মাহফুজ উল্লাহ হৃদরোগ, কিডনি ও ফুসফুসের জটিলতায় ভুগছেন। 

বিএনপির সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহির উদ্দিন স্বপন জানান, মাহফুজ উল্লাহকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্স বুধবার রাত ১১টায় ব্যাংককের উদ্দেশ্য রওনা হবে। সাথে তার অষ্ট্রেলিয়া প্রবাসী বড় মেয়ে ডা. মেঘলা ও জামাতা যাবেন বলে জানান জহির 

এর আগে গত ২ এপ্রিল সকালে ধানমন্ডির গ্রীন রোডে মাহফুজউল্লাহ তার নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হলে দ্রুত তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। 

উল্লেখ্য, সাংবাদিক মাহফুজউল্লাহ ৭০ ও ৮০ দশকের প্রথিতযশা সাংবাদিক ছিলেন। ছাত্রজীবনে বাম রাজনীতি করা মাহফুজউল্লাহ ষাটের দশকে ছাত্র ইউনিয়নের সভাপতি ছিলেন। তিনি সাংবাদিকতা ছাড়াও খণ্ডকালীন শিক্ষক হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। বর্তমানে তিনি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগে শিক্ষকতায় নিয়োজিত আছেন। 

ব্রেকিংনিউজ/এএইচ/জেআই

bnbd-ads
bnbd-ads