সংবাদ শিরোনামঃ
bnbd-ads
bnbd-ads

ব্যাংককে সাংবাদিক মাহফুজ উল্লার চিকিৎসা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট
১১ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০২:৫৫ আপডেট: ০৩:১৫

ব্যাংককে সাংবাদিক মাহফুজ উল্লার চিকিৎসা শুরু

রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক মাহফুজ উল্লাহকে উন্নত চিকিৎসার জন্য গত রাতে ব্যাংকক নেয়া হয়েছে। ওখানে স্থানীয় একটি হাসপাতালে তার চিকিৎসা শুরু হয়েছে।

বুধবার (১১ এপ্রিল) রাত ১১টা ৫২ মিনিটে মাহফুজ উল্লাহকে এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংককে নেয়া হয়েছে বলে ব্রেকিংনিউজকে জানিয়েছেন সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন। 

পরিবারের সদস্যদের বরাত দিয়ে তিনি জানান, সাংবাদিক মাহফুজ উল্লাহ হৃদরোগ, কিডনি ও ফুসফুসের জটিলতায় ভুগছেন। রাতে ব্যাংকক নেয়ার পর তার চিকিৎসা শুরু হয়েছে। পরিবারের সদস্যরা মাহফুজ উল্লাহর শারীরিক সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

গত ২ এপ্রিল অসুস্থ হয়ে পড়লে মাহফুজ উল্লাহকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেন।

স্কয়ার হাসপাতাল ছাড়ার আগে তাকে বিদায় জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস-চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, ব্যাংককে মাহফুজ উল্লাহর চিকিৎসা শুরু হয়েছে। আজকে সন্ধ্যায় আপডেট জানা যাবে।

বিএনপির সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহির উদ্দিন স্বপন জানান, মাহফুজ উল্লাহর সঙ্গে অস্ট্রেলিয়া প্রবাসী বড় মেয়ে ডা. মেঘলা ও জামাতা রয়েছেন।

ব্রেকিংনিউজ/এএইচ/ এসএ 

bnbd-ads
bnbd-ads