bnbd-ads
bnbd-ads

ইবিসাসের নতুন সভাপতি ইমরান, সম্পাদক জীবন

এমএইচ কবির, ইবি করেসপন্ডেন্ট
২৪ এপ্রিল ২০১৯, বুধবার
প্রকাশিত: ১০:০৮

ইবিসাসের নতুন সভাপতি ইমরান, সম্পাদক জীবন

ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ইবিসাস) এর নতুন সভাপতি হিসেবে মানবজমিন প্রতিনিধি ইমরান শুভ্র ও সাধারণ সম্পাদক পদে নিউএইজ প্রতিনিধি হুমায়ুন কবির জীবন নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৪ এপ্রিল) সাংবাদিক সমিতিরি নির্বাচন ও ত্রিশ বছরপূর্তি উপলক্ষে জমকালো আয়োজন থেকে এ কমিটি ঘোষণা করা হয়।

আগামী এক বছর তারা এই পদে দায়িত্ব পালন করবেন। পরে সভাপতি-সম্পাদক দশ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটির মনোনয়ন দেন।

এতে সহ-সভাপতি পদে আছেন কে এম মাহফুজ মিশু ও সাইফুল্লাহ হিমেল, যুগ্ম-সম্পাদক হিসেবে ইরফান মাহমুদ রানা, দফতর সম্পাদক হুমায়ুন কবির শুভ, অর্থ-সম্পাদক আশিক বনি, প্রচার সম্পাদক আতিকুর রহমান অনি, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে আল কাউসার মনোনীত হয়েছেন। এছাড়া নতুন কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন শাহাব উদ্দীন ওয়াসিম, শাহেদুল ইসলাম ও ইমানুল ইসলাম সোহান।

সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী ও নির্বাচন পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য  ড. রাশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রো-ভিসি ড. শাহিনুর রহমান ও ট্রেজারার ড. সেলিম তোহা। এছাড়া সমিতির সাবেক সভাপতি রাকিবুল হক, সুজা উদ্দিন, সাধারণ সম্পাদক প্রফেসর ড. সাইফুল গনি নোমান, সাবেক কোষাধ্যক্ষ শামছুল আলম শিবলী ও সদ্য বিদায়ী সভাপতি আব্দুল্লাহ আল ফারুক উপস্থিত ছিলেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন। এসময় নির্বাচন কমিশনার ছিলেন ইবির উপ পরিচালক আতাউল হক ও ইবিসাসের সাবেক সভাপতি সুজা উদ্দিন।

ব্রেকিংনিউজ/জেআই

bnbd-ads
MA-in-English
bnbd-ads