সাংবাদিক আতাউল হাকিম আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ জুলাই ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৪:৩৮

সাংবাদিক আতাউল হাকিম আর নেই

চট্টগ্রাম প্রেস ক্লাবের দুই বারের সভাপতি এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আতাউল হাকিম আর নেই। তার বয়স হয়েছিল ৬৯ বছর।

মঙ্গলবার রাত পৌনে ৯ টায় নগরীর একটি বেসরকারি ক্লিনিকে তার মৃত্যু ঘটে। তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

আতাউল হাকিম দীর্ঘদিন ধরে বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ জানান, বুধবার বেলা ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে আতাউল হাকিমের প্রথম নামাজে জানাজা এবং পরবর্তীতে বিকালে রাউজানের সুলতানপুর ইউনিয়নের চিটিয়াপাড়া গ্রামের চৌধুরী বাড়িতে সর্বশেষ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

চট্টগ্রামের দৈনিক পূর্বকোণের সাবেক যুগ্ম বার্তা সম্পাদক আতাউল হাকিমের কর্মজীবন শুরু হয় দৈনিক আজাদী পত্রিকায় সহ-সম্পাদক হিসেবে। এছাড়া তিনি সাপ্তাহিক বন্দরনগরী নামে একটি পত্রিকায়ও কাজ করেন।

সাংবাদিক আতাউল হাকিম লেখক হিসেবেও পরিচিত ছিলেন। তার লেখা চারটি বই প্রকাশিত হয়েছে।

আতাউল হাকিমের মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ,  চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুদ্দিন দুলাল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজী, সদস্য রুবেল খান ও আজহার মাহমুদ এবং চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান স্বপন কুমার মল্লিক ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads