ময়মনসিংহে স্কুলে যাওয়ার পথে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
১৬ অক্টোবর ২০১৯, বুধবার
প্রকাশিত: ১২:৫৮ আপডেট: ০১:২৪

ময়মনসিংহে স্কুলে যাওয়ার পথে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

​ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পরীক্ষা দিতে স্কুলে যাওয়ার পথে জাহিদুল ইসলাম (১৫) নামে এক স্কুলছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান কাঞ্চনকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল পৌনে ১০ টার দিকে পরীক্ষা দিতে যাওয়ার পথে হামলার শিকার হন জাহিদুল। আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে সেখানে মারা যান তিনি।

নিহত জাহিদুল ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে। সে পৌর এলাকার প্রতিশ্রুতি মডেল হাই স্কুলের ছাত্র এবং এসএসসি পরীক্ষার্থী ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, এসএসসির নির্বাচনী পরীক্ষা দেয়ার জন্য মঙ্গলবার সকাল পৌনে ১০ টার দিকে স্কুলে যাচ্ছিল জাহিদুল। যাওয়ার পথে ঈশ্বরগঞ্জ আইডিয়াল কলেজের সামনে রকশায় করে তাকে ধাওয়া করে একদল মুখোশধারী দুর্বৃত্ত। রিকশা থেকে নেমে দৌঁড় দেয় সে। এসময় ৭জন দুর্বৃত্ত ধাওয়া করে ধরে তাকে, পরে তার গলায় ছুরি ঢুকিয়ে দেয়। এরপর জাহিদুল দৌঁড়ে শিমুলতলী এলাকায় গেলে স্থানীয় লোকজন ছু্টে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজে নেয়া হয়। সেখানে দুপুরে তার অপারেশন করা হয়। সন্ধ্যায় জাহিদুুলের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যান তিনি।

প্রতিশ্রুতি মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক শোয়েব মোহাম্মদ রুপু জাননা, তিনি প্রাথমিকভাবে খোঁজ নিয়ে জানতে পেরেছেন, তার স্কুলের ছাত্র জাহিদুলের বন্ধু মনি ও স্থানীয় মেহেদীসহ কয়েকজন ঘটনায় জড়িত থাকতে পারে।

স্থানীয় কয়েকজন জানান, ফুটবল খেলার মাঠে জাহিদুলের সঙ্গে কয়েজনের কথা কাটাকাটির জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে মনে করেন তারা।

জাহিদুলের প্রতিবেশী আহসানুল হক সামি জানান, জাহিদুলের সঙ্গে ঝামেলা হওয়ার পর ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান কাঞ্চন উভয়পক্ষকে নিয়ে বিষয়টি মিটিয়ে দিয়েছিলেন। এ ব্যাপারে আর কোনো ঝামেলা হবেনা বলেও আশ্বাস দেন তিনি। কিন্তু পরীক্ষা দিতে যাওয়ার পথে জাহিদুলকে হত্যা করা হল।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতে ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান কাঞ্চনকে গ্রেফতার করা হয়েছে। থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি