নলিতাবাড়ীতে অস্ত্রের মুখে ছাত্রীকে ধর্ষণ : দুইজন আটক

জেলা প্রতিনিধি
৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৫:৫৯ আপডেট: ০৬:০২

নলিতাবাড়ীতে অস্ত্রের মুখে ছাত্রীকে ধর্ষণ : দুইজন আটক

শেরপুরের নলিতাবাড়ী উপজেলায় প্রেমিকের পরিচয়ে অস্ত্রের মুখে এক মাদ্রাসাছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার পশ্চিম রাজানগরে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় ওই ছাত্রী ও তার মা বাদি হয়ে মামলা করলে পুলিশ সোমবার (৪ নভেম্বর) রাতে দুজনকে গ্রেফতার করে।

আটক দুজন হলেন শহীদুল ইসলাম (৩০) ও খোরশেদ আলম (৩৩)। এ ঘটনার প্রধান অভিযুক্ত মো. সায়িম (২৫) ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। আটক দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী ও তার পরিবার জানায়, একই উপজেলার মাজেদুলের সঙ্গে (২০) কিছুদিন ধরে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই সূত্রে শুক্রবার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অপরিচিত একটি নাম্বার থেকে মাজেদুলের পরিচয়ে তার সাথে দেখা করার জন্য একটি মেসেজ আসে। সেইমতে ওই ছাত্রী তার বাড়ির পেছনে দেখা করতে যেয়ে মাজেদুলের পরিবর্তে একই এলাকার মজিবরের ছেলে সায়িমকে দেখতে পায়।

এরপর মেয়েটি চলে আসতে চাইলে সায়িম তাকে অস্ত্র দেখিয়ে হত্যার হুমকি দেয় এবং ধানক্ষেতে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর ওই ছাত্রী বাড়ি এসে তার মাকে সব ঘটনা খুলে বলে।  ওই রাতেই মেয়ের পরিবার ইউপি সদস্য আব্দুল আলিমের কাছে বিচার চান। পরে ছেলে ও মেয়ের পরিবার এবং স্থানীয় লোকজন সমস্যার সমাধানে সালিসে বসে। একপর্যায়ে ছেলেকে এক লাখ টাকা জরিমানা করে সমাধানের চেষ্টা করা হয়। কিন্তু মেয়েটি ওই বিচার না মেনে প্রকাশ্যে আাত্মহত্যার হুমকি দেয়। পরে ছাত্রী ও তার মা সেটা না মেনে অভিযুক্ত সায়িম, ইউপি সদস্য আব্দুল আলিমসহ ৭ জনকে অভিযুক্ত করে মামলা করেন।

ওই ছাত্রীর মা বলেন, ‘আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চাই। মানুষের ইজ্জত কি টাকা দিয়ে কেনা যায়? কেউ যেন এ ধরনের ঘটনা ঘটনোর সাহস না পেয়।’

স্থানীয় চেয়ারম্যান ও পুলিশ সূত্রে জানা যায়, সালিসের বিচার না মেনে সোমবার (৪ নভেম্বর) ওই ছাত্রী ও তার মা স্থানীয় ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদের কাছে গেলে তিনি ঘটনাটি নলিতাবাড়ী থানার ওসি বছির আহমেদকে জানান।
এরপর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে খোরশেদ ও শহীদুলকে গ্রেফতার করা হয়। কিন্তু প্রধান অভিযুক্ত সায়িম ও ইউপি সদস্য আব্দুল আলিমকে আটক করা সম্ভব হয়নি। এদিকে গতকালই শেরপুর সদর হাসপাতালে ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।

নলিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বলেন, ভুক্তভোগী ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। আটক দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ব্রেকিংনিউজ/এম

 

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি