প্লেট থেকে লাফিয়ে উঠলো মুরগির কাটা পা! (ভিডিও)

রকমারি ডেস্ক
২৯ জুলাই ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৫:২৫ আপডেট: ০৫:২৭

প্লেট থেকে লাফিয়ে উঠলো মুরগির কাটা পা! (ভিডিও)

রান্নার জন্য মুরগি জবাই করে পিস পিসি করে প্লেটে রাখা হয়েছে। আর এ প্লেট থেকে হঠাৎ লাফিয়ে উঠলো মুরগিটির কাটা পা! আর এ দৃশ্য দেখে চোখ কপাল উঠেছে রাঁধুনির, চোখ কপালে উঠেছে অনেক নেটিজেনদেরও।  

অবাক করা এ ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা রাজ্যের একটি রেস্তরাঁয়। আর এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেতেই তা ভাইরাল হয়ে গেছে। 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, রেস্তরাঁর একটি টেবিলে বিভিন্ন ধরনের খাদ্যদ্রব্যের সঙ্গে একটি প্লেটে কিছু মুরগির মাংস রাখা হয়েছে। হঠাৎ করেই নেই প্লেট থেকে মুরগির একটি পা লাফিয়ে উঠছে। লাফাতে লাফাতে মুরগির মাংসের এই টুকরাটি প্লেটের বাইরে পড়ে যায়।  

রাইয়ান ফিলিপস নামের এক মার্কিন নাগরিক এ ভিডিও তার ফেসবুক ওয়ালে শেয়ার করেন। এখান থেকেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। তার ওয়াল থেকে এটি দু’লক্ষ শেয়ার  হয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন ১৯ লক্ষ মানুষ আর কয়েক হাজার মানুষ করেছেন মন্তব্য। ।

কেউ কেউ ঘটনাটিকে বিশ্বাসই করতে চাচ্ছেন না। েএকজন মজা করে লিখেছেন, ‘মৃত্যুর পরেও মরতে চাইছিল না মুরগিটা।’

কেন এমন ঘটনা ঘটলো তারও এসেছে নানা ব্যাখ্যা। কেউ কেউ বলছেন মুরগির মাংসে লবণ দেয়ার কারণে এমনটি হয়েছে। কেউ আবার বলছেন, মাংসে আগুন লাগিয়ে দিলেই সব ঠিক হয়ে যেতো। আর ফ্লোরিডার একটি ফার্মের এক কর্মী জানা, মুরগির মাথা কাটার পর কিছুক্ষণ সেটি ছটফট করে। তবে তারপর স্থির হয়ে যায়।

ভিডিওটি দেখতে ক্লিক করুন 

ব্রেকিংনিউজ/জেআই