৭১টি ভেড়ার বিনিময়ে নববধূকে প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী!

রকমারি ডেস্ক
১৯ আগস্ট ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৫:২০

৭১টি ভেড়ার বিনিময়ে নববধূকে প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী!
ছবি: ইন্টারনেট

কিছুদিন আগেই বিয়ে করেছেন রাজেশ ও সীমা। দুজনের মধ্যে বিশ্বাস, বোঝাপড়া আর পারস্পরিক শ্রদ্ধাবোধ থেকে ভালোবাসা আরও প্রগাঢ় হওয়ার কথা ছিল। কিন্তু এ কেমন স্বামী! স্ত্রীর মতিগতিই বা কেমন! যেখানে মাত্র ৭১টি ভেড়ার বিনিময়ে নিজের সুন্দরী নববধূকে সাবেক প্রেমিকের হাতে তুলে ‍দিলেন স্বামী! 

ভারতের উত্তরপ্রদেশের গোরখপুর গ্রামে সম্প্রতি এমন অদ্ভূত ঘটনাই ঘটেছে। যেখানে অদ্ভূত এই শর্তে রাজী হয়ে ভেড়ার বদলে স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী। 

ভারতীয় গণমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, গোরখপুর গ্রামের বাসিন্দা রাজেশ পালের স্ত্রী সীমা পাল কিছুদিন আগে সাবেক প্রেমিক উমেশ পালের সঙ্গে পালিয়ে যান। এ ঘটনা গ্রাম পঞ্চায়েতকে জানান রাজেশ। পঞ্চায়েত থেকে বলা হয়, উমেশ যদি তার ভেড়ার পালের অর্ধেক রাজেশকে দিয়ে দেয় তবে সীমা তার সঙ্গে থাকতে পারবে। 

গ্রাম পঞ্চায়েতের এমন প্রস্তাবে রাজী হতে বিলম্ব করেননি প্রেমিক উমেশ। আর সীমার স্বামী রাজেশও এই ফাঁকে স্ত্রীর বিনিময়ে পেয়ে যান ৭১টি ভেড়া। পঞ্চায়েতের এমন সিদ্ধান্ত রাজেশ-সীমা ও উমেশ তিনজনই খুশি। 

তবে উমেশের বাবা ও তার পরিবার এ ঘটনায় মোটেই খুশি নয়। একে তো অন্যের স্ত্রীকে বিয়ে, তার ওপর এতগুলো ভেড়া রাজেশকে দেয়ার সিদ্ধান্তে চটেছেন উমেশের বাবা। এ নিয়ে থানায় মামলাও করেছেন তিনি। যেখানে রাজেশের বিরুদ্ধে অবৈধভাবে ভেড়া নিয়ে যাওয়ার অভিযোগ তোলা হয়েছে। 

ব্রেকিংনিউজ/এমআর