দাঁতের চিকিৎসা শেষে ফের কেবিনে খালেদা জিয়া

স্টাফ করেসপন্ডেন্ট
১২ জুন ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৪:৩৭

দাঁতের চিকিৎসা শেষে ফের কেবিনে খালেদা জিয়া

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুখের ঘায়ের জন্য দন্ত বিভাগে চিকিৎসা দেয়া হয়েছে।

বুধবার (১২ জুন) বেলা পৌনে ২টায় সাবেক এই প্রধানমন্ত্রীকে কেবিন ব্লকে আনা হয়। এর আগে ১টা ৫ মিনিটে তাকে দন্ত বিভাগে নেয়া হয়।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক জানিয়েছেন, ‘বেগম জিয়ার দাঁতের চিকিৎসা সফলভাবে শেষ হয়েছে। তার সার্বিক শারীরিক অবস্থা ভালো আছে, ডায়াবেটিসও নিয়ন্ত্রণে আছে।’

কড়া নিরাপত্তার মধ্য দিয়ে দুপুর একটার দিকে বিএনপি প্রধানকে হাসপাতালটির ডেন্টাল ইউনিটে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের আনসার ও রমনা বিভাগের পুলিশের কঠোর নিরাপত্তায় পৌনে দুই টায় বিএসএমএমইউর একটি মাইক্রোবাসে করে তাকে কেবিন ব্লকে আনা হয়। খালেদা জিয়ার চিকিৎসার জন্য নেয়ার সময় রোগী ছাড়া অন্যদের প্রবেশ বন্ধ করে দেয় পুলিশ।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড ও আর্থিক জরিমানা করা হয়। এ রায় ঘোষণার পরপরই খালেদা জিয়াকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রাখা হয়। বিএসএমএমইউ-তে স্থানান্তরের আগে তিনি সেখানেই বন্দি ছিলেন।

ব্রেকিংনিউজ/টিটি/ এসএ