টাঙ্গাইলে কৃষক দলের সম্মেলন, গণতন্ত্র পুনরুদ্ধারের অঙ্গীকার

স্টাফ করেসপন্ডেন্ট
২০ জুলাই ২০১৯, শনিবার
প্রকাশিত: ০৩:০৫ আপডেট: ০৬:২২

টাঙ্গাইলে কৃষক দলের সম্মেলন, গণতন্ত্র পুনরুদ্ধারের অঙ্গীকার
ছবি: ব্রেকিংনিউজ.কম.বিডি

আগামী ২৭ জুলাই টাঙ্গাইল জেলা জাতীয়বাতাবাদী কৃষক দলের সম্মেলন অনুষ্ঠিত হবে। এই সম্মেলনের মাধ্যমে নেতাকর্মীরা কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং গণতন্ত্র পুনরুদ্ধারের শপথ ও অঙ্গীকার করতে চান।

সম্মেলন উপলক্ষে শনিবার (২০ জুলাই) শহরের একটি রেস্টুরেন্টে কাউন্সিলদের নিয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কৃষক দলের কেন্দ্রীয় নেতা ও বিশিষ্ট শিল্পপতি মো. মাইনুল ইসলাম।

তিনি বলেন, ‘কৃষক দলের সম্মেলনে আমাদের অঙ্গীকার হবে- দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী, মিথ্যা ও ষড়যন্ত্র মামলায় কারাবন্দি ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি এবং গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনকে বেগবান করা।’



তিনি আরও বলেন, ‘সরকার স্বাধীনতা এবং গণতন্ত্রকে কবর দিয়েছে। যা পুনরুদ্ধার করতে হলে এদেশের জনগণকে জাতীয়তাবাদী ছায়াতলে একত্রিত হতে হবে। জাতীয়তাবাদী শক্তির হাত ধরেই এদেশে আবারও গণতন্ত্র ও মানুষের অধিকার প্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ।’

জেলা কৃষক দলের সভাপতি বাবু শ্যামল হোড়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হক সানুর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন জেলা সহ-সভাপতি আতাউর রহমান জিন্না, অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, আবুল কাশেম, আনিস, শাপলার হিরো।

প্রস্তুতি সভায় টাঙ্গাইল জেলার বিভিন্ন উপজেলা, থানা ও পৌর কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত হোন। সম্মেলন উপলক্ষে নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস দেখা গেছে।

ব্রেকিংনিউজ/ এসএ 

bnbd-ads