ঈদে গ্রামে গিয়ে ছাত্রলীগের হামলার শিকার ভিপি নুর

জেলা প্রতিনিধি
১৪ আগস্ট ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৫:২২ আপডেট: ০৮:২৪

ঈদে গ্রামে গিয়ে ছাত্রলীগের হামলার শিকার ভিপি নুর

এবার নিজ এলাকায় ছাত্রলীগ নেতাকর্মীদের হামলার শিকার হয়েছেন ডাকসু ভিপি নুরুল হক নুর। তার মোটরসাইকেল বহরে চালানো হামলায় আরও অন্তত ৫ থেকে ৭ জন আহত হয়েছে। আহতদের গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

বুধবার দুপুর পৌনে ২টার দিকে পটুয়াখালীর গলাচিপা উপজেলার উলানিয়া বন্দরে  সীমান্ত এলাকা রনগোপালদী ব্রিজের ওপর এই ঘটনা ঘটে। ছাত্রলীগ এ হামলা চালিয়েছে বলে অভিযোগ নুরের সহযোগীদের। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. হাফিজুর রহমান ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে গলাচিপার উলানিয়া থেকে নুরু তার সমর্থকদের নিয়ে দশমিনা আসার পথে রনগোপালদী ব্রিজের ওপর তাকে বাধা দেয় কয়েকজন যুবক। এসময় নুরের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয় তারা। এক পর্যায়ে নুর ও তার সমর্থকদের সঙ্গে ওই যুবকদের সংঘর্ষের ঘটনা ঘটে।

এক প্রত্যক্ষদর্শী জানান, হামলায় নুরের শরীরের কয়েকটি স্থানে হালকা আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপরে নুরের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তার সফরসঙ্গী রুবেল নামের একজন জানান, উলানিয়া বন্দরে পৌঁছলে অতর্কিত হামলা চালানো হয়। এ হামলার ঘটনায় ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীদের দায়ী করেন তিনি।
 
গলাচিপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ আসিফ বলেন, ‘আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা পুলিশের সাথে সহযোগিতা করে তাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।’

তবে এ প্রতিবেদন লিখা পর্যন্ত নুরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানান ওসি আখতার মোর্শেদ।

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads