দ্বিতীয় দিনে ছাত্রদলের মনোনয়ন কিনলেন যারা

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ আগস্ট ২০১৯, রবিবার
প্রকাশিত: ০১:৩৫ আপডেট: ০২:১৯

দ্বিতীয় দিনে ছাত্রদলের মনোনয়ন কিনলেন যারা

বিএনপির ভ্যানগার্ড খ্যাত জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিল সামনে রেখে প্রার্থীদের মধ্যে দ্বিতীয় দি‌নের ম‌তো মনোনয়নপত্র বিতরণ শুরু হয়েছে। 

পুনঃতফসিল অনুযায়ী রবিবার (১৮ আগস্ট) বেলা সা‌ড়ে ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে ম‌নোনয়নপত্র বিতরণ শুরু হয়। দুপুর ২টা পর্যন্ত এ বিতরণ চল‌বে।

দ্বিতীয় দিনে সভাপ‌তি প‌দে ম‌নোনয়নপত্র সংগ্রহ ক‌রেন কেন্দ্রীয় ক‌মি‌টির সা‌বেক বৃত্তি ও ছাত্র কল্যাণবিষয়ক সম্পাদক কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সহ-অর্থ বিষয়ক সম্পাদক আশরাফুল আলম ফকির লিঙ্কন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোহাম্মদ হাফিজুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি আল মেহেদী তালুকদার ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপ‌তি সাজিদ হাসান বাবু। 

আজ সাধারণ সম্পাদক প‌দে ম‌নোনয়নপত্র সংগ্রহ ক‌রে‌ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি আমিনুর রহমান আমিন, সাংগঠ‌নিক সম্পাদক আবু তা‌হের, ডাকসু নির্বাচনে ছাত্রদলের ভিপি প্রার্থী মোস্তাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক তানজিল হাসান, শাহ নেওয়াজ, ইকবাল হোসেন শ্যামল, রিজভী আহমেদ ও রিয়াদ মুহাম্মদ ইকবাল হোসাইন।

প্রথম দিনের মতো আজও ম‌নোনয়নপত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বিএনপি ভাইস চেয়ারম্যান ও ছাত্রদলের সাবেক সভাপতি শামসুজ্জামান দুদু।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রদলের সাবেক সভাপতি রুহুল কবির রিজভী, ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন, ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুল হক মিলন, ছাত্রদলের সাবেক সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল, ছাত্রদলের সাবেক প্রথম যুগ্ম আহবায়ক এবিএম মোশাররফ হোসেন, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু, ছাত্রদলের সাবেক সভাপতি আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের সাবেক সভাপতি রাজিব আহসান ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান।

উল্লেখ্য, পুনঃতফসিল অনুযায়ী, ১৭ ও ১৮ আগস্ট সভাপতি ও সাধারণ সম্পাদক পদের মনোনয়নপত্র বিতরণের দিন ধার্য করা হয়। ফরম জমা দেয়া যাবে ১৯ ও ২০ আগস্ট পর্যন্ত। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৩১ আগস্ট। ২২ থেকে ২৬ আগস্ট মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে আগামী ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এরপর ১২ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা ভোটের জন্য প্রচার চালাতে পারবেন।

১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ হবে। এর মাধ্যমে কাউন্সিলরদের ভোটে ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হবে।

ব্রেকিংনিউজ/এএইচ/এমআর