খালেদা জিয়া দাঁড়াতে পারছেন না: সেলিমা রহমান

স্টাফ করেসপন্ডেন্ট
২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার
প্রকাশিত: ০৭:৫২ আপডেট: ১১:৫০

খালেদা জিয়া দাঁড়াতে পারছেন না: সেলিমা রহমান

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া খাবার মুখে তুলে খেতে পারেন না, উঠে দাঁড়াতেও পারছেন না বলে জানিয়েছেন তার বড় বোন বেগম সেলিমা রহমান। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন খালেদা জিয়াকে দেখে আসার পর  তিনি এই অভিযোগ করেন।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার এই তথ্য জানান।

মিডিয়া উইং এর এই সদস্য আরও জানান, শুক্রবার সাড়ে তিনটার দিকে হাসপাতালে জিয়াকে দেখতে যান তার বড় বোন সেলিমা রহমান। তিনি সেখানে প্রায় দেড় ঘণ্টা অবস্থান করেন। 

তিনি বলেন, ‘শুক্রবার বিকেলে হাসপাতালের কেবিন ব্লকে থাকা খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন তার স্বজনেরা। সেখানে প্রায় দেড় ঘণ্টা অবস্থান করেন তারা।’

পরে হাসপাতাল থেকে বাইরে এলে সাংবাদিকরা জানতে চাইলে বেগম সেলিমা ইসলাম বলেন, ‘খালেদা জিয়ার শারীরিক পরিস্থিতির আরও অবনতি ঘটেছে।’

এ সময় পরিবারের পাঁচ সদস্যের মধ্যে ছিলেন- খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম ও তার স্বামী রফিকুল ইসলামসহ চারজন। 

উল্লেখ্য, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দেন। এরপর থেকে তিনি নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলেন। এরপর চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিএসএমএমইউ রাখা হয়েছে।

ব্রেকিংনিউজ/এএইচ/এসএসআর

bnbd-ads