পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

জেলা প্রতিনিধি
৯ অক্টোবর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০২:৪৭ আপডেট: ০৫:১৬

পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

রাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাক চাপায় মটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। বুধবার (৯ অক্টোবর)  বেলা ১১টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়া সিক্স বিল্ডিং এর সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত দুজন হলেন, নাটোর তেলকুপী এলাকার বাসিন্দা মো. আজিম (৪২) ও তার স্ত্রী রুমা খাতুন (৩৫)। আজিম উদ্দীন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একজন সদস্য। পুঠিয়ার পালোপাড়া গ্রামে তার শ্বশুরবাড়ি। উপজেলা সদরে স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে তিনি ভাড়া থাকতেন।। নিহত দম্পত্তির দুটি কন্যা সন্তান রয়েছে। রুমা খাতুন পুঠিয়া পৌরসভার পালোপাড়া গ্রামের ওয়ারেশ আলী সরকারের মেয়ে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, স্ত্রী রুমা বেগমকে নিয়ে জনতা ব্যাংকে যাচ্ছিলেন বিজিবি সদস্য আজিম উদ্দীন। উপজেলা সদরে জনতা ব্যাংকের সামনেই একটি ট্রাক তার মোটরসাইকেলকে চাপা দেয়। এতে এই দম্পতি গুরুতর আহত হন। তখন স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম জানান, স্ত্রী রুমা বেগমকে নিয়ে জনতা ব্যাংকে যাচ্ছিলেন বিজিবি সদস্য আজিম উদ্দীন। উপজেলা সদরে জনতা ব্যাংকের সামনেই একটি ট্রাক তার মোটরসাইকেলকে চাপা দেয়। এতে এই দম্পতি গুরুতর আহত হন। তখন স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। রাজশাহী মেডিকেল কলেজের মর্গে মরদেহ দুটি ময়নাতদন্ত করা হবে। এর পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।

ব্রেকিংনিউজ/এম