নীলফামারীতে প্রথম শ্রেণির ছাত্রের মরদেহ উদ্ধার

আব্দুল গফুর, নীলফামারী প্রতিনিধি
২৫ আগস্ট ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৭:৩৩ আপডেট: ০৭:৩৪

নীলফামারীতে প্রথম শ্রেণির ছাত্রের মরদেহ উদ্ধার
ফাইল ছবি

সাবেদ হোসেন নামের প্রথম শ্রেণির এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে নীলফামারীর ডিমলা থানা পুলিশ। শরীরে আঘাতের চিহ্ন অবস্থায় রবিবার (২৫ আগস্ট) সকাল ১০টায় ডিমলা উপজেলার পচারহাট ব্যাঙ্গেরডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পুকুর হতে ওই মরদেহ উদ্ধার করা হয়। শিশুটি উক্ত স্কুলের প্রথম শ্রেণির ছাত্র।  সে ডিমলা সদর ইউনিয়নের পচারহাট গ্রামের আব্দুস সালামের সন্তান। 

জানা যায়, প্রাইভেট গাড়ি চালক আব্দুস সালাম তার স্ত্রী রুনা বেগম ও দশ বছরের মেয়ে শরিফা আক্তারসহ ঢাকায় থাকতো। আর তাদের ৫ বছরের ছোট ছেলে সাবেদ হোসেন একই এলাকার নানা হামিদুল ইসলামের বাড়িতে থেকেই ওই স্কুলে লেখাপড়া করতো। শনিবার (২৪ আগস্ট) সকালে সাবেদ স্কুলে আসলেও দুপুর ১২টায় স্কুল ছুটির পর আর নানার বাড়িতে ফিরেনি। তাকে কোথাও খুঁজে না পেয়ে শিশুটির নানা হামিদুল মোবাইলে ঢাকায় বসবাসরত মেয়ে জামাইকে বিষয়টি অবহিত করে। খবর পেয়ে তারা শনিবার রাতের বাসে উঠে রবিবার সকালে এলাকায় চলে আসে। 

এদিকে  সকালে উক্ত পুকুরে শিশুটির মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায়, ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখসহ পুলিশের একটি টিম। সুরতহাল প্রতিবেদনে শিশুটির শরীরে আঘাতের চিহ্ন ছিল। রবিবার দুপুরের পর জেলা মর্গে লাশের ময়নাতদন্ত করা হয়।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ জানান, এ ঘটনায় শিশুটির বাবা একটি হত্যা মামলা দায়ের করেছেন। 

ব্রেকিংনিউজ/জেআই